হুসেইন মুহাম্মদ এরশাদ জাতির কাছে চিরঞ্জীব হয়ে থাকবেন

41

জাতীয় শ্রমিক পার্টি, চট্টগ্রাম বিভাগীয় কমিটির উদ্যোগে বিভিন্ন মসজিদে সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির চেয়ারম্যান সংসদের বিরোধীদলীয় নেতা হুসেইন মুহাম্মদ এরশাদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। এর ধারাবাহিকতায় গত শনিবার বিকালে শ্রমিক পার্টির কার্যালয়ে জাতীয় শ্রমিক পার্টির বিভাগীয় সভাপতি, জাতীয় পার্টি কেন্দ্রীয় সমাজকল্যাণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এম.এ.সাত্তার এর সভাপতিত্বে হাফেজ খলিল আহমদ এর পরিচালনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
এতে তার কর্মময় জীবনের বিভিন্ন সফলতার ব্যাপারে এম.এ.সাত্তার বলেন, এরশাদ শাসন আমলে হাজার হাজার পোল, ব্রিজ, কালভার্ট এবং হাজার হাজার কিলোমিটার রাস্তাঘাট নির্মাণ করা হয়। মসজিদের গ্যাস, বিদ্যুৎ ও পানির বিল মওকুফ, রাষ্ট্র ধর্ম ইসলাম, শুক্রবারে ছুিিট ঘোষণা, হিন্দু সসম্প্রদায়ের জন্মষ্টমীর জন্য ছুটি ঘোষণা, উপজেলার মত পদক্ষেপের কারণে পল্লী বাংলায় অভূতপূর্ব উন্নয়ন হয়েছে।
পথকলি ট্রাস্ট ঔষধনীতি, স্বাস্থ্য নীতি, শ্রমিকদের বেতন, বোনাস, ইনসেনটিভ স্কিম চালু করে শ্রমিকদের জীবন মান উন্নয়নে কাজ করেন। তার আমলেই ক্ষমতার বিকেন্দ্রীকরণ করা হয়। তিনি প্রাদেশিক পদ্ধতির সরকার প্রর্বতনের জন্য দাবী তোলেন। আলোচনা শেষে আয়োজিত মিলাদ এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সভায় বক্তব্য রাখেন মো. শাহজাহান, নাসরিন আখতার, বাবুল আহমদ, মো. নয়ন প্রমুখ। বিজ্ঞপ্তি