মুরাদপুরে এস এস নুর কমপ্লেক্সের দোকান-ফ্ল্যাটের বিক্রয় মেলা

58

মুরাদপুরে নির্মানাধীন এস এস নুর কমপ্লেক্সের দোকান-ফ্ল্যাটের ঈদ বিক্রয় মেলা পরিদর্শন করেছেন ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যান এইচ এম আবু তৈয়ব। পরিদর্শনকালে সন্তোষ প্রকাশ করে তিনি বলেন, সিদরাত সাইফ ডেভেলপার এন্ড কনসট্রাকশন কোম্পানি সততা এবং নিষ্ঠার জন্য ইতিমধ্যে সর্বমহলে গ্রহণযোগ্যতা অর্জন করতে সক্ষম হয়েছে। আমার প্রত্যাশা এই কোম্পানি আগামীতেও এর ধারাবাহিকতা বজায় রাখবে।
এসময় উপস্থিত ছিলেন সিদরাত সাইফ ডেভেলপার এন্ড কনসট্রাকশন কোম্পানি লি. এর চেয়ারম্যান এস এম শহিদুল্লাহ রনি, কোম্পানির ম্যানেজার মোহাম্মদ সিরাজুল হক, আবদুল কুদ্দুস, কোম্পানির একাউন্ট ম্যানেজার ফিরোজ সিকদার, মার্কেটিং ম্যানেজার মোহাম্মদ হেলাল উদ্দিন, এস.এম. ফখরুল ইসলাম, প্রকৌশলী মোহাম্মদ শফিকুল আলম মুবিন, রিয়াজ হায়দার, নকিব ছিদ্দিকীসহ ফটিকছড়ির স্থানীয় নেতৃবৃন্দ। গত ১৩ জুন থেকে মুরাদপুর, হাটহাজারী রোড,আবেদশাহ মাজারের সামনে ২৫ কাঠা জায়গার উপর এস এস নুর কমপ্লেক্সের দ্রæত নির্মাণাধীন ১৭ তলা বিশিষ্ট দৃষ্টি নন্দন বাণিজ্যিক ও আবাসিক ভবনে দোকান-ফ্ল্যাটের ঈদ বিক্রয় মেলার উদ্বোধন হয়।
ঈদ বিক্রয় মেলা উপলক্ষে সিদরাত সাইফ ডেভেলপার এন্ড কনসট্রাকশন কোম্পানি লিঃ এর চেয়ারম্যান এস এম শহিদুল্লাহ রনি বলেন, মধ্যবিত্তের কথা মাথায় রেখেই সাফ কবলায় ১৮ মাসে ১৮টি সহজ কিস্তিতে দোকান এবং ৪২ মাসে ৪২টি সহজ কিস্তিতে ফ্ল্যাট বুকিং চলবে। সবার জন্য উন্মুক্ত এই মেলায় বুকিং দিলেই রয়েছে ৫-১৫ লক্ষ টাকার বিশাল ছাড়। এই মেলা চলবে আগামী ২৫ জুন রাত ১০ টা পর্যন্ত। মেলা চলবে প্রতিদিন সকাল ৯ টা থেকে রাত ১০ টা পর্যন্ত। বিজ্ঞপ্তি