মিরসরাইয়ে ট্রেনে কাটা পড়ে ব্র্যাক কর্মকর্তার মৃত্যু

15

মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে ট্রেনে কাটা পড়ে সত্য নায়ারণ পাল (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার (২৪ জুন) দুপুর ২ টায় উপজেলার খৈইয়াছড়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বড়তাকিয়া ঝর্না রোড় এলাকায় এই ঘটনা ঘটেছে। তিনি নোয়াখালী জেলার কবিরহাট থানার পশ্চিম দরদনগর এলাকার সহদেব চন্দ্র পালের পুত্র। সত্য নারায়ণ মিরসরাইয়ে ব্র্যাকের এরিয়া সুপারভাইজারের দায়িত্বে ছিলেন।
খৈয়াছড়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য এসএম নুরুল আবছার বলেন, শুক্রবার দুপুর ২ টার দিকে আমার ওয়ার্ডের বড়তাকিয়া ঝর্না রোড় এলাকায় ব্র্যাকের এক কর্মকর্তা একটি মালবাহি ট্রেনের সামনে লাফ দিয়ে আত্মহত্যা করেছেন বলে শুনেছি। তিনি পশ্চিম খৈয়াছড়া এলাকায় বিকাশ চন্দ্র দাসের বাড়িতে পরিবার নিয়ে ভাড়া বাসায় বসবাস করতেন।
নিহত সত্য নারায়ণ পালের স্ত্রী উর্মি সাহা বলেন, আমার স্বামী ব্র্যাকে চাকরি করার সুবাধে সপরিবারে আমরা এখানে ভাড়া বাসায় থাকি। একমাস আগে থেকে আমার স্বামীর মানসিক সমস্যা দেখা দেয়। এরপর শহরে গিয়ে চিকিৎসকের শরণাপন্ন হয়ে চিকিৎসা চলছে। কিছুটা শারীরিক উন্নতিও হয়েছে। সকালে বাসা থেকে হাঁটতে বের হয়। দুপুরে খবর পাই তিনি মারা গেছেন। কিভাবে কি হয়ে গেল বুঝতেছি না। এভাবে চলে যাবে ভাবতেও পারছি না। আমাদের এক ছেলে, এক মেয়ে রয়েছে। এখন আমি তাদের নিয়ে কোথায় যাবো, কার কাছে যাবো?- বলে কেঁদে উঠেন।
এই বিষয়ে রেলওয়ে পুলিশ (জিআরপি) সীতাকুন্ড ফাঁড়ির ইনচার্জ খোরশেদ আলম জানান, শুক্রবার দুপুর ২টার সময় বড়তাকিয়া এলাকায় ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তি মারা যাওয়ার খবর শুনে ঘটনাস্থলে আমাদের টিম উপস্থিত হয়। এলাকাবাসীর সাথে কথা বলে যতটুকু জেনেছি, মালবাহি একটি ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে মারা গেছেন তিনি। দেহ ছিন্নবিচ্ছিন্ন হয়ে গেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।