৩টি দোকান পুড়ে ছাই

3

ফটিকছড়ি প্রতিনিধি

ফটিকছড়ি পৌরসভা সদরে অগ্নিকা ৩টি সেমিপাকা দোকান পুড়ে গেছে। গত সোমবার রাত দেড়টার দিকে পৌরসভার ১নং ওয়ার্ডের উত্তর রাঙ্গামাটিয়া ছালে শাহ বোরহান গেইট সংলগ্ন স্থানে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।
জানা যায়, মঙ্গলবার রাতে অগ্নিকান্ডে মুহাম্মদ আবু জাফর, মুহাম্মদ শফি ও মহিউদ্দীনের মুদি ও চায়ের দোকান পুড়ে যায়। এসময় ব্যবসায়ী শফির ক্যাশ বক্সে থাকা দেড় লাখ টাকা পুড়ে যায়। পার্শবর্তী আরমান ও আয়ুবের চা ও স্টেশনারী দোকান ও ক্ষতিগ্রস্ত হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। এসময় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের কারণে আগুন নিয়ন্ত্রণে বিঘœ ঘটে।
ফটিকছড়ি ফায়ার সার্ভিস স্টেশনে দায়িত্ব থাকা কর্মকর্তা তারেক রহমান বলেন, খবর পেয়ে রাত দুইটার দিকে ঘটনাস্থলে যায়। রাত সাড়ে তিনটার দিকে আগুন নিয়ন্ত্রণ আসে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত্র ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।
গতকাল মঙ্গলবার সকালে ফটিকছড়ি পৌর মেয়র ইসমাইল হোসেন ও পৌর কাউন্সিলর সাংবাদিক রফিকুল আলম চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের সহযোগিতার আশ্বাস প্রদান করেন।