২ মেয়র প্রার্থীসহ ৩ জনের প্রত্যাহার, প্রার্থিতা ফিরে পেলেন ২ জন

8

মো. এমরান হোসেন, ফটিকছড়ি

ফটিকছড়ির নাজিরহাট পৌরসভা নির্বাচনের ঘোষিত তফসিল অনুযায়ী আগামি ১৬ মার্চ ইভিএমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এই নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীদের মনোনয়ন প্রত্যাহারের শেষ সময় ছিল গতকাল ২৭ ফেব্রæয়ারি। প্রত্যাহারের দিনে ২ মেয়র প্রার্থীসহ এক কাউন্সিলর প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন বলে জানান ফটিকছড়ি উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার অরুণ উদয় ত্রিপুরা।
তারা হলেন মেয়র প্রার্থী মোহাম্মদ শাহজালাল (ফুলের মালা), এস এম সফিউল আলম (স্বতন্ত্র) ও ৯নং ওয়ার্ডের কাউন্সিলের প্রার্থী মো. নাছির উদ্দীন।
এছাড়াও গতকাল মঙ্গলবার ৫ মেয়র প্রার্থী একে জাহেদ চৌধুরী (নৌকা), মোহাম্মদ নাছির উদ্দীন (স্বতন্ত্র), আনোয়ার পাশা (স্বতন্ত্র), জাহাঙ্গীর আলম চৌধুরী (স্বতন্ত্র), অ্যাড. মো. ইসমাইল গণী (স্বতন্ত্র), সংরক্ষিত আসনে ৮, কাউন্সিলর পদের সাধারণ আসনে ৪১ প্রার্থীসহ মোট ৫৪ প্রার্থীর মাঝে আজ প্রতীক বরাদ্দ দেয়া হবে বলে জানান এই নির্বাচন কর্মকর্তা।
তিনি জানান, ঋণখেলাপির দায়ে বাতিলকৃত দুই কাউন্সিলর প্রার্থী যথাক্রমে ৫নং ওয়ার্ডের মোস্তফা কামাল ও ৭নং ওয়ার্ডে মো. ঈসমাইল আপিলের মাধ্যমে প্রার্থীতা ফিরে পেয়েছেন।
উল্লেখ্য, নাজিরহাট পৌরসভায় মোট ভোটার ৪৪ হাজার ৭৮৬ জন। এর মধ্যে ২৩ হাজার ৯৩০ জন পুরুষ এবং ২০ হাজার ৮৫৬ জন নারী ভোটার।