হাসপাতালে স্ত্রীর লাশ রেখে স্বামী উধাও

21

কক্সবাজার শহরের সমিতিপাড়া এলাকায় নিলুফা ইয়াসমিন (২১) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল বুধবার ভোরে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার মৃত্যুর পর লাশ হাসপাতালে ফেলে পালিয়ে যান স্বামী নুরুল হাকিম।
নিলুফা কক্সবাজার সদর উপজেলার পিএমখালী ইউনিয়নের তুতোকখালীর জিয়াউর রহমানের মেয়ে। তার স্বামী নুরুল হাকিম সমিতিপাড়ার পদেনার ডেইল এলাকার বাসিন্দা। খবর বাংলা ট্রিবিউনের
নিলুফার স্বজনরা জানান, এক বছর আগে নুরুল হাকিমের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় নিলুফা ইয়াসমিনের। এরপর দফায় দফায় নিলুফাকে মারধর ও নির্যাতন করেছে শ্বশুরবাড়ির লোকজন। স¤প্রতি পালিয়ে বাড়িতে চলে আসেন নিলুফা। এরপর সামাজিক বিচারের মাধ্যমে আবারও স্বামীর বাড়িতে ফেরত পাঠানো হয় তাকে। এর কিছুদিন পরেই বিষ পান করেছে বলে নিলুফাকে হাসপাতালে ভর্তি করে তার স্বামী। ভর্তির তিনদিনের মাথায় গতকাল বুধবার ভোরে মারা যান তিনি। হাসপাতালে লাশ রেখে পালিয়ে যায় স্বামী হাকিম ও তার পরিবারের লোকজন। পরে খবর পেয়ে হাসপাতালে গিয়ে নিজের মেয়ের লাশ পান নিলুফার বাবা জিয়াউর রহমান।
এবিষয়ে কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন খন্দিকার বলেন, বিষয়টি আমাদের নজরে এসেছে। লিখিত অভিযোগ দিলে তদন্ত শেষে ব্যবস্থা নেওয়া হবে।