সীমান্ত থেকে গাঁজা এনে বিক্রি আটক ১

11

নিজস্ব প্রতিবেদক

নগরীর বায়েজিদ কুঞ্জছায়া আবাসিক এলাকা থেকে ১৩ কেজি গাঁজাসহ আরশাদ উল্লাহ (৪৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে ডিবি পুলিশ। গত মঙ্গলবার তাকে আটক করা হলেও গতকাল বুধবার এ তথ্য জানায় পুলিশ।
পুলিশ জানায়, ভারত সীমান্তের কুমিল্লা থেকে গাঁজা এনে আরশাদ উল্লাহ সংরক্ষণ করতো বায়েজিদের কুঞ্জছায়া আবাসিক এলাকায়। মঙ্গলবার সিএমপির বায়েজিদ বোস্তামী থানার কুঞ্জছায়া আবাসিক এলাকা নুরুল আলমের বিল্ডিংয়ের দোতলার একটি বাসা থেকে তাকে গাঁজাসহ আটক করা হয়। সংগ্রহ করা গাঁজাগুলো বিভিন্ন সীমান্ত এলাকা হতে সংগ্রহ করে বিক্রয়ের জন্য মজুদ করা হয়েছিল বলে সে পুলিশকে জানায়।
ডিবি পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. জহিরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সিএমপি’র বায়েজিদ বোস্তামি থানার কুঞ্জছায়া আবাসিক এলাকায় অভিযান চালিয়ে ১৩ কেজি গাঁজাসহ আরশাদ উল্লাহকে গ্রেপ্তার করা হয়েছে। সীমান্ত এলাকা থেকে গাঁজাগুলো সংগ্রহ করে বিক্রির জন্য মজুদ করেছে বলে সে জানিয়েছে।
আটক আরশাদ উল্লাহ চাঁদপুর জেলার কচুয়া থানার ১০নং ইউনিয়ন পরিষদের আইনগিরির (হাসিমের বাড়ি) মৃত হাবিব উল্লাহর সন্তান। তিনি কুঞ্জছায়া আবাসিক এলাকার ভাড়া বাসায় থাকতেন।