সীতাকুন্ডে সন্ত্রাসীর ছুরিকাঘাতে আহত ২ আ. লীগ নেতা

15

সীতাকুন্ডে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দুই আওয়ামী লীগ নেতা গুরুতর আহত হয়েছেন। গত শনিবার রাতেই মুরাদপুর ইউনিয়নের গোপ্তাখালী এলাকায় নবী সত্তদাগরের মুদির দোকানের সামনে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন মৃত সিরাজুল ইসলামের পুত্র রেহান উদ্দিন ভূইয়া (৪০) ও মৃত মফিজুর রহমানের পুত্র গিয়াস উদ্দিন (৩৯)। দু’জনই গোপ্তাখালী ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য।
স্থানীয় সূত্রে জানা যায়, রেহান উদ্দিন ও গিয়াস উদ্দিন রাতে নবী সত্তদাগরের চায়ের দোকানে বসেছিলেন। এ সময় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবু তাহেরের পুত্র মোসলেম উদ্দিন ও তার শ্যালক বিএনপি নেতা লোকমান উদ্দিন ৮-১০ জন সন্ত্রাসী নিয়ে ঘটনাস্থলে এসে তাদের উপর হামলা চালায়। এ সময় মোসলেম উদ্দিন রেহান উদ্দিনের পেটে ছুরিকাঘাত করেন। এ সময় বাঁধা দেওয়ার চেষ্টা করলে গিয়াস উদ্দিনকেও ছুরিকাঘাত করা হয়। আহতদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।
স্থানীয় ইউপি সদস্য আকবর হোসেন জানান, আহতদের উদ্ধার করে সীতাকুন্ড স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তবে আহতদের মধ্যে রেহান উদ্দিনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে বলে জানা গেছে।
রেহান উদ্দিনের বড়ভাই সেলিম উদ্দিন জানান, সন্ত্রাসী মোসলেম উদ্দিন ও তার মামা লোকমান সন্ত্রাসী বাহিনী দিয়ে প্রতিনিয়ত এলাকায় চাঁদাবাজি, লুটপাট ও দখলের ঘটনা ঘটায়। আমার ভাই তাদের অন্যায়ের প্রতিবাদ করায় রাতে দলবল নিয়ে হামলা করে।
সীতাকুন্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন মোল্লা বলেন, ছুরিকাঘাতে আওয়ামী লীগ নেতারা আহতের ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।