সীতাকুন্ডে যুবকের আত্মহত্যা

9

সীতাকুন্ড প্রতিনিধি

সীতাকুন্ডে গলায় ফাঁস দিয়ে মো. মিজান (৩২)নামে এক যুবক আত্মহত্যা করেছেন। গতকাল মঙ্গলবার রাতে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের পশ্চিমে কাজলী পাড়া গ্রামে জসিমের ভাড়া ঘরে এই আত্মহত্যার ঘটনা ঘটে। নিহত যুবক বরগুনা জেলার তালতলী থানার মো. হোসেনের পুত্র। মিজান তার স্ত্রীসহ সোনাইছড়ি ইউনিয়নের পশ্চিমে কাজলী পাড়া গ্রামে দীর্ঘদিন ধরে জসিমের ভাড়া বাসায় থাকতেন।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের পশ্চিমে কাজলী পাড়া গ্রামে জসিমের ভাড়ার ঘরে মঙ্গলবার সন্ধ্যায় চাকরি শেষ করে বাসায় আসেন মিজান। এরপর মিজান তার স্ত্রী ময়নার মোবাইল হাতে নেন এবং মোবাইলে দেখতে পান মোবাইলে এমবি(ইন্টানেট ডাটা আছে)। স্ত্রী ময়নাকে ইন্টারনেট এমবি বিষয়ে জানতে চাইলে ময়না বলেন, আমার এক আত্মীয় আমাকে এমবি লোড করে দিয়েছে। বিষয়টি নিয়ে মিজানের স্ত্রীর সাথে কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পযায়ে স্ত্রী ময়না বাসা থেকে বের হয়ে পার্শ্ববর্তী একটি বাসায় চলে যায়। এক ঘন্টা পর বাসায় এসে দেখতে পাই মিজান ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন । পরে স্ত্রী ও স্থানীয়রা তাকে উদ্ধার করে সীতাকুন্ড স্বাস্থ্য কমপ্লে´ নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। পরে পুলিশকে খবর দিলে সীতাকুন্ড থানার এস আই নাছির উদ্দিন ভূঁইয়া লাশটি সুরতাল প্রতিবেদন প্রস্তুত করে ময়না তদন্তের জন্য চমেক হাসপাতালে প্রেরণ করেন।
সীতাকুন্ড থানার মডেল থানার ওসি তোফায়েল আহমেদ বলেন, উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের পশ্চিমে কাজলী পাড়া গ্রামে জসিম নামে এক যুবক আত্মহত্যার করেছেন। আমরা লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য চমেক হাসপাতালে প্রেরণ করেছি। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।