সীতাকুন্ডে বিভিন্ন মামলার ১২ আসামি গ্রেপ্তার

7

সীতাকুন্ড প্রতিনিধি

সীতাকুন্ড থানা পুলিশের অভিযানে বিভিন্ন মামলায় পরোয়ানাভুক্ত ১২ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গত বৃহস্পতিবার রাত থেকে গতকাল শুক্রবার সকাল পর্যন্ত এসব আসামিদের উপজেলার বিভিন্ন এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার পরবর্তী আসামিদের স্ব স্ব মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।
থানা সূত্রে জানা গেছে, অভিযান চালিয়ে উপজেলার কুমিরাস্থ মছজিদ্দা এলাকা থেকে পরোয়ানাভুক্ত আসামি জয়শ্রী আচার্য্য, পুষ্পিতা আচার্য্য, মধু মিতা আচার্য্য, কম্পিতা আচার্য্য, দীপক আচার্য্য দোলন, সৈয়দপুরের জাফরাবাদ থেকে রাজিয়া বেগম, মো. একরাম, মো. আয়াত উদ্দিন, কুমিরার আলেকদিয়া থেকে পরোয়ানাভুক্ত আসামি মো. আব্দুল মান্নান, ৪নং মুরাদপুর ইউনিয়নের পশ্চিম ভাটেরখিল থেকে আবুল কাসেম, ৮নং সোনাইছড়ি ইউনিয়নের ২নং ওয়ার্ডের মধ্যম ঘোড়ামারার ইয়াছিন চৌকিদারের বাড়ি থেকে মু. মুজাহিদ ইসলাম প্রকাশ রকি (৩০) কে গ্রেপ্তার করা হয়।
সীতাকুন্ড মডেল থানার ওসি তোফায়েল আহমেদ বলেন, গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে থানায় বিভিন্ন ধারায় মামলা রয়েছে। গ্রেপ্তারকৃত আসামিদের শুক্রবার দুপুরের দিকে আমরা আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছি’।