সীতাকুন্ডে নারীসহ দুই অজ্ঞাত লাশ উদ্ধার

27

সীতাকুন্ডে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে নারীসহ ২টি অজ্ঞাত লাশ উদ্ধার করেছে মডেল থানা ও হাইওয়ে পুলিশ। গতকাল শুক্রবার সকালে উপজেলার কুমিরা ইউনিয়নের মহাসড়কের বাইপাস সড়ক ও পুরনো সড়ক থেকে এ লাশ দুটি উদ্ধার করা হয়।
সূত্র জানায়, শুক্রবার সকালে উপজেলার কুমিরা ইউনিয়নে ঘাটঘর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পশ্চিম পার্শ্বে অজ্ঞাতনামা (৪০) ক্ষতবিক্ষত একটি লাশ দেখতে পায় এলাকাবাসী। পরে স্থানীয় প্রতিনিধি সীতাকুন্ডে থানাকে খবর দিলে মডেল থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে। রাতের যে কোন সময় তাকে হত্যা করে গাড়ি থেকে মহাসড়কের পাশে ফেলে দেওয়া হয়েছে বলে ধারণা করছে পুলিশ।
অপর দিকে একই ইউনিয়নে পুরনো মহাসড়ক পিএইচপি গেইটের সংলগ্ন মহাসড়কের পার্শ্বে অজ্ঞাতনামা মহিলার একটি লাশ দেখতে পায় এলাকাবাসী। পরে স্থানীয়রা কুমিরা হাইওয়ে থানাকে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। ভোরে সড়কে হাঁটতে গিয়ে অজ্ঞাতনামা বাসের ধাক্কায় তার মৃত্যু হয়েছে বলে ধারণা করছে হাইওয়ে পুলিশ।
সীতাকুন্ডে মডেল থানার ওসি তদন্ত মো. শামীম শেখ বলেন, আমরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার মর্গে প্রেরণ করেছি। তদন্তের কাজ চলছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।