সীতাকুন্ডে সড়ক দুর্ঘটনায় আহত ব্যবসায়ীর মৃত্যু

5

সীতাকুন্ড প্রতিনিধি

টানা দু’দিন লাইফ সাপোর্টে থাকার পর মৃত্যুর কাছে হার মানলেন সীতাকুন্ডের ব্যবসায়ী মো. জসীম উদ্দিন (৪২)। গতকাল শুক্রবার দুপুর সাড়ে ১২ টায় চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে গত বুধবার দিবাগত রাত ১ টায় দোকান বন্ধ করে মোটর সাইকেলযোগে বাড়ি ফেরার পথে পৌরসদরের উত্তর বাইপাস এলাকার মেয়রের বাড়ির সামনে সড়ক দুর্ঘটনায় তিনি গুরুতর আহত হন।
নিহত ব্যবসায়ী জসিম সীতাকুন্ড প্রেস ক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ও দৈনিক যায়যায়দিন পত্রিকার সীতাকুন্ড প্রতিনিধি শেখ সালাউদ্দিনের একমাত্র মেয়ের জামাই। তিনি পৌরসদরস্থ দক্ষিণ ঈদিলপুর এলাকার নুরুল আলম সওদাগরের ছেলে। জসিম পৌরসদর বাজারের সৌদিয়া হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের স্বত্বাধিকারী ছিলেন।
নিহত জসিমের শ্বশুর সাংবাদিক শেখ সালাউদ্দিন জানান, গত বুধবার দিবাগত রাত ১ টায় দোকান বন্ধ করে মোটর সাইকেলযোগে বাড়ি ফিরছিলেন আমার মেয়ের জামাই জসিম। পৌরসদরের উত্তর বাইপাসের মেয়রের বাড়ির সামনে থাকা মহাসড়কের কাটা অংশ দিয়ে পারাপারের সময় চট্টগ্রামমুখী একটি রাইডার মোটরসাইকেল জসিমের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে জসিম ২০-২৫ ফুট দূরে ছিটকে পড়েন এবং সেখানকার একটি পিলারের সাথে মাথায় আঘাত পান। প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে নগরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। কিন্তু তার অবস্থার অবনতি হওয়ায় পরে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। লাইফ সাপোর্টে থাকা অবস্থায় শুক্রবার দুপুর সাড়ে ১২ টায় তার মৃত্যু হয়।
সীতাকুন্ডের কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল হাকিম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘বেপরোয়া গতিতে আসা চট্টগ্রামমুখী একটি ভাড়ায় চালিত মোটরসাইকেলের কারনে দুর্ঘটনাটি ঘটেছে। আমরা বেপরোয়া গতিতে আসা ভাড়ায় চালিত মোটরসাইকেলটি আটক করে ফাঁড়িতে রেখেছি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে’।