সীতাকুন্ডে দুই মাদক কারবারি গ্রেপ্তার

2

সীতাকুন্ড প্রতিনিধি

সীতাকুন্ডে ফেন্সিডিলসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। গত শনিবার রাতে আটকের পর আসামিসহ উদ্ধারকৃত মাদক মামলা পরবর্তী সীতাকুন্ড থানায় হস্তান্তর করেছে র‌্যাব। গতকাল রবিবার সীতাকুÐ থানা পুলিশ আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন।
গ্রেপ্তারকৃত আসামিরা হলেন, ফেনী জেলার ছাগলনাইয়া থানার পূর্ব মধুগ্রাম এলাকার দ্বীন মোহাম্মদের ছেলে মো. ইমাম হোসেন (২৭) এবং একই জেলা ও থানার ইদ্রিস আলী এলাকার বাহার মিয়ার ছেলে মো. সুজন (২৮)।
র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার জানান, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে কয়েকজন মাদক ব্যবসায়ী একটি প্রাইভেট কারযোগে মাদকদ্রব্য নিয়ে কুমিল্লা হতে চট্টগ্রাম মহানগরীর দিকে আসছে বলে জানতে পারি। সাথে সাথে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল উপজেলার ফৌজদারহাট এলাকার একটি স্কুলের সামনে মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি শুরু করে। একপর্যায়ে একটি প্রাইভেটকারসহ দুই ব্যক্তিকে আটক করা হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃতদের স্বীকারোক্তিতে তাদের হেফাজতে থাকা প্রাইভেটকারের পিছনে ব্যাক ডালার ভিতরে বিশেষ কৌশলে সংরক্ষিত অবস্থায় ২টি প্লাস্টিকের বস্তার ভিতর থেকে ৪৭১ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। আসামিদের গ্রেপ্তার এবং মাদকদ্রব্য পরিবহণের কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়।
র‌্যাব কর্মকর্তা জানান, তারা দীর্ঘদিন ধরে কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে পাইকারী ও খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করে আসছিলো। গ্রেপ্তারকৃত আসামি এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। পুলিশ আদালতের মাধ্যমে আসামিদের জেল হাজতে প্রেরণ করেছে বলেও জানান তিনি।