সিভাসুতে গুচ্ছভিত্তিক ভর্তি পরীক্ষা, উপস্থিত ৮৫ শতাংশ

9

পূর্বদেশ ডেস্ক

কৃষিবিজ্ঞান বিষয়ক গুচ্ছভিত্তিক ভর্তি পরীক্ষা ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। গতকাল শনিবার সকালে সাড়ে ১১ টায় শুরু হয়ে বেলা সাড়ে ১২ টায় শেষ হয় পরীক্ষা। ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত ভর্তি পরীক্ষায় সর্বমোট ২ হাজার পরীক্ষার্থীর মধ্যে ১ হাজার ৬৯০ জন পরীক্ষার্থী উপস্থিত ছিল।
এছাড়াও অন্য কেন্দ্রের ১০ জন পরীক্ষার্থী সিভাসু কেন্দ্রে অনুষ্ঠিত পরীক্ষায় অংশগ্রহণ করেছে। ভর্তি পরীক্ষা সকাল সাড়ে ১১টায় থেকে সাড়ে ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হয়। সিভাসু কেন্দ্রের মোট উপস্থিতির হার ৮৪ দশমিক ৫ শতাংশ।
চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্বিবদ্যালয় (সিভাসু) উপাচার্য অধ্যাপক ড. গৌতম বুদ্ধ দাশ বলেন, বিশ্ববিদ্যালয়ের ডিন, জ্যেষ্ঠ শিক্ষক, পরিচালক (ছাত্রকল্যাণ), প্রক্টর এবং রেজিস্ট্রারসহ ভর্তি কমিটি/উপ কমিটির সকল সদস্যের ঐকান্তিক প্রচেষ্টা ও সার্বিক অংশগ্রহণের ফলে ভর্তি পরীক্ষা কার্যক্রম সুষ্ঠু ও সফলভাবে সম্পন্ন করা সম্ভব হয়েছে।
চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সাইন্সেস বিশ্বিবদ্যালয় (সিভাসু) রেজিস্ট্রার মীর্জা ফারুক ইমাম বলেন, পরীক্ষায় বিপুল সংখ্যক পরীক্ষার্থী অংশগ্রহণ করেছে। উপাচার্য মহোদয়ের নেতৃত্বে সকলের সার্বিক সহযোগিতা ও স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে ভর্তি পরীক্ষা সফলভাবে সম্পন্ন হয়েছে। খবর বাংলানিউজ’র