শেষ হলো উইকন প্রপার্টিজের আবাসন মেলা

25

নিজস্ব প্রতিবেদক

নগরীর অভিজাত পাঁচলাইশ আবাসিক এলাকায় উইকন প্রপার্টিজের বিলাসবহুল আবাসন প্রকল্প উইকন শুকরানা’র গ্রাউন্ড ব্রেকিং এবং তিনদিনব্যাপী আবাসন মেলা শেষ হয়েছে।
গত রবিবার থেকে শুরু হয়ে গতকাল মঙ্গলবার পর্যন্ত চলা এই আবাসন মেলা এবং ১২তলা বিশিষ্ট নান্দনিক একটি আবাসিক প্রকল্পের নির্মাণ কাজের উদ্বোধনও করা হয়।
এই বিষয়ে উইকন প্রপার্টিজের পরিচালক স্থপতি মাহাদী ইফতেখার জানান, চট্টগ্রামে আধুনিক এবং নান্দনিক স্থাপত্যশেলীর আবাসন নির্মাণ এবং দ্রুত সময়ে ঝামেলাহীনভাবে অ্যাপার্টমেন্ট ক্রেতাদের হাতে তুলে দিতেই উইকন প্রপার্টিজ যাত্রা শুরু করে। উইকন এক ছাদের নিচে নিয়ে এসেছে প্ল্যানিং ডিজাইন, ফার্স্ট কনস্ট্রাকশন অ্যান্ড ফিনিশিং ম্যাটেরিয়ালস, ইনহাউজ আর্কিটেক্ট কনস্ট্রাকশন টিম, ইন্টেরিয়র সলিওশনসহ আবাসন শিল্পের যাবতীয় সবকিছুই। নিজস্ব ডিজাইন টিম থাকায় আমরা দিতে পারছি অ্যামেইজিং ফ্লোর লে-আউট। সর্বোত্তম উপায়ে ডিজাইন করার কারণে থাকছে না কোন হিডেন স্কয়ারফিট। এর প্রেক্ষিতে ভ‚মি মালিকরা আমাদের উপর আস্থা রাখেন বিশ্বাসের সাথে।
পিটুপি এবং উইকন প্রপার্টিজের পক্ষ থেকে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পিটুপি ফ্যামিলির চেয়ারম্যান সাদমান সাইকা শেফা, ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফা আশরাফুল ইসলাম আলভী, পরিচালক স্থপতি মাহাদী ইফতেখার, ভাইস চেয়ারম্যান মোস্তাফা আনোয়ারুল ইসলাম, পরিচালক মোস্তাফা আমিনুল ইসলাম, সিইও মোহাম্মদ ফাহিম, পরিচালক স্থপতি রতন মন্ডল, পরিচালক প্রকৌশলী মোহাম্মদ নাজিম উদ্দিন খান, গ্রæপ এজিএম রামেন দাশ গুপ্ত, হেড অব অপারেশন অ্যান্ড বিজনেস ডেভলপমেন্ট নাজমুল আবেদীন, নির্বাহী পরিচালক নির্ঝর চক্রবর্তী, জিএম (ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কনস্ট্রাকশন) মো. মহসিন ইকবাল, হেড অব ফাইন্যন্স অ্যান্ড একাউন্টস শাখাওয়াত হোসেন চৌধুরী, সেলস অ্যান্ড মার্কেটিং কনসালটেন্ট মোহাম্মদ হাসান, পি আর ব্যবস্থাপক সৈয়দ রিদওয়ান উর রহমান প্রমুখ। উল্লেখ, শেষ হওয়া এই আবাসন মেলায় সাধারণ ক্রেতার পাশাপাশি এসেছেন আরো অনেক মানুষ। পুরাতন প্রজেক্ট শো-কেস করা এবং নতুন সব প্রজেক্ট নিয়ে ক্রেতাদের জানানোর পাশাপাশি মেলায় চলমান প্রজেক্টে ফ্ল্যাট বুকিং দিয়ে ক্রেতারা পেয়েছেন পিটুপি’র আকর্ষণীয় ফার্নিচার সেট।