লালদিঘি মাঠে আওয়ামী লীগের জনসভা আজ

86

চট্টগ্রামের ১৬ আসনে আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থীদের পরিচয় করিয়ে দিতে নির্বাচনী জনসভার আয়োজন করা হয়েছে। আজ দুপুর ২টায় লালদিঘি মাঠে এ জনসভা শুরু হবে। সভায় ভিড়িও কনফারেন্সের মাধ্যমে একাদশ জাতীয় নির্বাচনসহ নানা বিষয়ে গুরুত্বপূর্ণ ও নীতিনির্ধারণী বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উত্তর, দক্ষিণ ও মহানগর আওয়ামী লীগ এ জনসভার আয়োজন করেছে। সভায় আওয়ামী লীগ, ১৪ দলের কেন্দ্রীয় নেতারা বক্তব্য রাখবেন।
দলীয় সূত্র জানায়, গত সোমবার জনসভাকে সফল করতে উত্তর, দক্ষিণ ও নগর আওয়ামী লীগের উদ্যোগে যৌথ বর্ধিত সভা করা হয়েছে। গতকাল দিনভর নগরীসহ চট্টগ্রামের প্রত্যেকটি আসনে মাইকিং করা হয়েছে। জনসভায় লক্ষাধিক মানুষের সমাগম ঘটাতে নগরীসহ আশপাশের এলাকায় ব্যাপক প্রচারণা চালানো হচ্ছে।
চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান এমএ সালাম বলেন, প্রধানমন্ত্রী ও দলের সভানেত্রী শেখ হাসিনার ভিডিও কনফারেন্স জনসভায় পরিণত করতে যৌথ বর্ধিত সভা করেছি। উপজেলা পর্যায়েও বর্ধিত সভা করা হয়েছে। এ জনসভায় একাদশ জাতীয় নির্বাচনসহ গুরুত্বপূর্ণ বিষয়ে বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী। জনসভা থেকেই ১৬টি আসনের আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থীদের পরিচয় করিয়ে দেয়া হবে।