রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার এর স্টল বরাদ্দ অনুষ্ঠান

16

চট্টগ্রামে আবাসন মেলা শুরু হচ্ছে আগামি ২৩ ফেব্রুয়ারি। এই উপলক্ষে মেলার স্টল বরাদ্দও সম্পন্ন হয়েছে। গতকাল বৃহস্পতিবার রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল অফিসে অনুষ্ঠিত স্টল বরাদ্দ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী।
তিনি জানান, আগামি ২৩ থেকে ২৬ ফেব্রæয়ারি তারিখ পর্যন্ত চার দিনব্যাপী চট্টগ্রামের পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ-তে রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার- ২০২৩ অনুষ্ঠিত হবে। এই আবাসন মেলায় গোল্ড-স্পন্সর হিসেবে ২টি প্রতিষ্ঠান এবং কো-স্পন্সর হিসেবে ১৭টি প্রতিষ্ঠানসহ মোট ৪৮টি স্বনামধন্য রিয়েল এস্টেট প্রতিষ্ঠান এবং বিল্ডিং ম্যাটেরিয়ালস নির্মাণকারী প্রতিষ্ঠান, ব্যাংক ও অর্থলগ্নীকারী প্রতিষ্ঠান অংশগ্রহণ করছে।
তিনি জানান, মানুষের অন্যতম মৌলিক চাহিদা বাসস্থান নিশ্চিত করাই রিহ্যাবের মূল লক্ষ্য। এজন্য তিনি সরকার, ব্যাংক, অর্থলগ্নীকারী প্রতিষ্ঠান প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়াসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন। ক্রেতাদের একই ছাদের নীচে তাদের সাধ ও স্বাধ্যের মধ্যে পছন্দের ফ্ল্যাট ও প্লট বেছে নেওয়ার সুযোগ করে দিচ্ছে রিহ্যাব।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রিহ্যাবের পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান ইঞ্জিনিয়ার দিদারুল হক চৌধুরী। ধন্যবাদ বক্তব্য রাখেন রিহ্যাবের পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান মাহবুব সোবহান জালাল তানভীর।
অনুষ্ঠানে রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার-২০২৩ এর বিধিমালা (কোড অব কন্ডাক্ট) উপস্থাপন করেন রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির সদস্য মিজানুর রহমান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটি ও রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার-২০২৩ এর আয়োজক কমিটির সদস্য নাজিম উদ্দিন, এএসএম আবদুল গাফফার মিয়াজী, রেজাউল করিম, আশীষ রয় চৌধুরী, মো. নূর উদ্দিন আহমদ, মোহাম্মদ মাঈনুল হাসান এবং ফেয়ারে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানসমূহের প্রতিনিধিবৃন্দ। বিজ্ঞপ্তি