রাজস্থলীতে একই পরিবারের দুইজন নিহত, আহত ৪

40

রাঙামাটির রাজস্থলীতে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী একটি সিএনজি অটোরিক্শা অন্তত ২০০ ফুট গভীর খাদে পড়ে গেলে একই পরিবারে দুইজন নিহত ও চালকসহ আরো চারজন গুরুতর আহত হন। গতকাল সোমবার সকাল ১১টার দিকে গাইন্দ্যা ইউনিয়নের গামারী বাগান এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন রুপনা সেন (৭০) ও তার ছেলের বউ রাজস্থলী নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা তরুলতা সেন (৪০)। আহতরা হলেন রাজস্থলী সরকারি কলেজের প্রদর্শক বিশ্বজিৎ সেন (৫০), তার ছেলে সূর্য সেন (১০) ও পাবনাটিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইউছুপ আলী (৫০) এবং অটোরিক্শাচালক মো. পারভেজ (৩৫)। নিহত রুপনা সেন আহত বিশ্বজিৎ সেনের মা এবং তরুলতা সেন সহধর্মীণি।
রাজস্থলী থানা অফিসার ইনচার্জ এসএম মাহবুবুল আলম জানান, রাজস্থলী উপজেলা সদর থেকে প্রদর্শক বিশ্বজিৎ সেন তার পরিবারের সদস্যদের নিয়ে সিএনজি অটোরিক্শাযোগে চন্দ্রঘোনার উদ্দেশ্যে রওনা হলে উপজেলার গাইন্দ্যা ইউনিয়নে গামারী বাগান এলাকায় পাহাড় থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে ছিটকে অন্তত ২০০ ফুট নিচে খাদে পড়ে অটোরিকশাটি দুমরে মুচরে যায়। এসময় ঘটনাস্থলেই রুপনা সেন নিহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে রাজস্থলী উপজেলা হাসপাতালে নিয়ে যান। পরে অবস্থার অবনতি হলে সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে শিক্ষিকা তরুলতা সেন মারা যান। আহত অন্যরা বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে। ঘটনাস্থল পরির্দশন করেন রাজস্থলী উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান উবাচ মারমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ ছাদেক, উপজেলা ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, সাবেক উপজেলা চেয়ারম্যান
উথিনসিন মারমা, থানার অফিসার ইনচার্জ এসএম মাহবুবুল আলম প্রমুখ। এ ব্যাপারে রাজস্থলী থানায় একটি অপমৃত্যু মামলা (ইউডি) দায়ের করা হবে বলে পুলিশ সূত্রে জানা যায়।