রাঙ্গুনিয়ায় দুই ভাইকে মারধরের অভিযোগ

3

রাঙ্গুনিয়া প্রতিনিধি

রাঙ্গুনিয়ায় আমির মোহাম্মদ (৪৩) ও জামিল মোহাম্মদ জনি (৩৭) নামে দুই ভাই প্রতিপক্ষের হাতে মারধরের শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন। এতে তারা গুরুতর আহত হন বলে জানান। তাদের বাড়ি দক্ষিণ রাজানগর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের খোরশেদ তালুক এলাকায়। আহত আমির মোহাম্মদ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। জনিকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। এই ঘটনায় মঙ্গলবার (৩০ আগস্ট) বিকালে জামিল মোহাম্মদ জনি একই এলাকার মো. মাহাবুল আলম ও আমিনুর রহমান রুবেলকে বিবাদি করে থানায় অভিযোগ দেন।
থানায় দায়ের করা লিখিত অভিযোগে জানা যায়, উপজেলার দক্ষিণ রাজানগর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের খোরশেদ তালুক এলাকায় জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে গত ২৭ আগস্ট বিকেলে আমির মোহাম্মদকে এলোপাতাড়ি মারধর শুরু করেন। পরে তাকে বাঁচাতে তার ছোট ভাই জনি এগিয়ে গেলে তাকেও মারধর করা হয়। পরে আমিরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়েছে।
এই বিষয়ে অভিযুক্ত আমিনুর রহমান রুবেল উল্টো তাদেরকে মারধর করা হয়েছে অভিযোগ করে বলেন, জায়গা সংক্রান্ত বিরোধের কারণে সামান্য হাতাহাতি হয়েছে। এর বেশি কিছু হয়নি।
ঘটনার তদন্ত করতে ঘটনাস্থলে যান রাঙ্গুনিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল মজিদ। তিনি বলেন, মারধরের ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। এই বিষয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন একটি পক্ষ। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।