রাঙামাটিতে শুরু হচ্ছে মাসব্যাপী বাণিজ্য মেলা

5

রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটিতে আগামীকাল থেকে মাসব্যাপী বাণিজ্য মেলা শুরু হচ্ছে। বাণিজ্য মেলার উদ্বোধন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছে রাঙামাটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি।
গতকাল বুধবার দুপুর ১টায় রাঙামাটি চেম্বার অব কমার্সের নিজস্ব কনফারেন্স হলে সাংবাদিকদের সাথে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন রাঙামাটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্টির সভাপতি মো. আব্দুল ওয়াদুদ, সহ-সভপতি উসাং মারমা, পরিচালক মনছুর আলী, পরিচালক মো. আলী বাবর, পরিচালক হারুন মাতব্বর, পরিচালক নিজাম উদ্দিন, পরিচালক মো. শহীদুজ্জামান মহসিন রানা প্রমুখ।
আগামীকাল শুক্রবার বিকাল ৪টায় রাঙামাটি কুমার সমিত রায় জিমনেসিয়াম মাঠে আনুষ্ঠানিকভাবে মাসব্যাপী এই মেলার উদ্বোধন করা হবে বলে জানা গেছে। খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকাদর এই মেলার উদ্বোধন করবেন।
মেলায় মোট ৪০টি স্টল স্থান পাচ্ছে। রাঙামাটি জেলার ৯টি এবং রাঙামাটির বাইরের ৩১টি স্টল নিয়ে এবারের বাণিজ্য মেলা শুরু করা হলেও আগামী বছর পার্বত্য রাঙামাটিতে আন্তর্জাতিক বাণিজ্য মেলা করার প্রতিশ্রæতি ব্যক্ত করেন চেম্বার নেতৃবৃন্দ।