রাউজানে নিখোঁজের ৬ ঘণ্টা পর মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার

38

রাউজান উপজেলায় নিখোঁজের ৬ ঘন্টার পর সিরাজুল মনির আরিফ (৮) নামে এক মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার বিকেলে উপজেলার জারুলতলা থেকে এ লাশ উদ্ধার করে পুলিশের নিকট হস্তান্তর করে স্থানীয় জনতা।
জানা যায়, উপজেলার রাউজান সদর ইউনিয়নের জারুলতলার সৈয়দ আবদুল্লাহ পাঠানের বাড়ির বাসিন্দা আবু বক্করের মাদ্রাসা পড়ূয়া ছেলে সিরাজুল মনির আরিফ গতকাল বুধবার বাড়িতে একটি বিয়ে চলাকালিন সময়ে ঘর থেকে বের হয়। এতে তাকে না পেয়ে ব্যাপক খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ির ১০০ গজ অদূরে একটি বেতঝারে আরিফের লাশ দেখেন স্থানীয়রা। পরে লাশটি উদ্ধার করে রাউজান
উপজেলা হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তার মৃত্যু আগেই হয়েছে। পরে রাউজান থানা পুলিশ লাশটি থানায় নিয়ে গেলে সেখান থেকে মর্গে প্রেরণ করে।
এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য জহির উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এটি একটি রহস্যজনক মৃত্যু মনে হচ্ছে।
রাউজান থানার ওসি মো. কেপায়েত উল্লাহ বলেন, লাশটি আমাদের থানায় নিয়ে আসা হয়। বৃহস্পতিবার (আজ) সকালে মর্গে প্রেরণ করা হবে। এতে রিপোর্টের উপর ভিত্তি করে প্রকৃত রহস্য উদ্ঘাটন করা হবে। তবে তদন্ত হচ্ছে বলে তিনি জানান।
নিহত আরিফ দুই ভাই দুই বোনের মধ্য সবার ছোট। সে স্থানীয় মোহাম্মদপুর মুহিউল উলুম মাদ্রাসার ১ম শ্রেণির ছাত্র বলে জানা গেছে।