রাউজানে আন্তঃজেলা চোরচক্রের দুই সদস্য গ্রেপ্তার

9

রাউজান প্রতিনিধি

রাউজানে চোরাইকৃত সিএনজি টেক্সি ও একটি বাইকসহ দুই চোরচক্রের সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে তাদের চট্টগ্রাম আদালতে সোপর্দ করা হয়।
পুলিশ জানায়, রবিবার রাত ৮টা ৪৫ মিনিটে উপ-পরিদর্শক কানু লাল অধিকারী ও অসিম কুমার ভৌমিক এবং সহকারী উপ-পরিদর্শক সুজন কান্তি পাল সঙ্গীয় ফোর্স নিয়ে রাউজান সদর ইউনিয়নের মোহাম্মদপুর স্কুল এন্ড কলেজ টু জলিল নগর সড়ক থেকে দুজনকে গ্রেপ্তার করা হয়। এসময় চোরাইকৃত সিএনজি টেক্সি ও বাইক জব্দ করা হয়। গ্রেপ্তার দুইজন হলেন রাউজান সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের খলিলাবাদ গ্রামের মো. আবু শাহাদাতের পুত্র আবু তৈয়ব প্রকাশ বড় মনা (৩১) ও বিনাজুরী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের শামসুল আলমের পুত্র সরোয়ার আলম নিশান (৩১)।
রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল হারুন ও উপ-পরিদর্শক কানু লাল অধিকারী বলেন, সিএনজিচালিত অটোরিকশার নম্বর ও মালিকের মোবাইল নম্বরের কয়েকটি অক্ষর মুছে ফেলায় মালিক শনাক্ত হয়নি। বিআরটিএ’র মাধ্যমে মালিকানা নিশ্চিত হওয়া গেলে আইনি প্রক্রিয়ায় আদালতের মাধ্যমে প্রকৃত মালিকের নিকট হস্তান্তর করা হবে। গ্রেপ্তার দুজনের মধ্যে বড় মনার বিরুদ্ধে ৭টি এবং নিশানের বিরুদ্ধে একটি মামলা রয়েছে বলে জানান তিনি।