মোহরায় ধর্ষণের শিকার স্কুলছাত্রী গ্রেপ্তার ১

11

নিজস্ব প্রতিবেদক

নগরীর চান্দগাঁও থানার মোহরা এলাকায় বাবা-মার সাথে রাগ করে ঘর থেকে বেরিয়ে ধর্ষণের শিকার হয়েছে এক স্কুলছাত্রী (১৪)। গত মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। ধর্ষণের শিকার স্কুলছাত্রী মোহরার একটি বিদ্যালয়ের ৭ম শ্রেণিতে পড়ে বলে জানায় পুলিশ। তাকে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে। এ ঘটনায় পুলিশ মো. রাসেল (২১) নামে এক য্বুককে গ্রেপ্তার করেছে।
পুলিশ জানায়, মেয়েটি তার সৎ মায়ের সঙ্গে থাকতো। মঙ্গলবার রাতে বাবা-মার সাথে অভিমান করে বাসা থেকে বেরিয়ে যায়। পরে সে মোহরা এলাকার নিজ বিদ্যালয়ের কাছে ঘুরাফেরা করছিল। এসময় রাসেল নামের একজন তাকে দেখতে পেয়ে রাতে আশ্রয় দেয়ার কথা বলে বাসায় নিয়ে যায়। এরপর বাসায় কিশোরীর ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করা হয়। এ ঘটনার কিশোরীর পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করা হয়েছে।
চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম বলেন, এক শিক্ষকের ফোন পেয়ে বিদ্যালয়ের পিছন থেকে মেয়েটিকে উদ্ধার করা হয়েছে। মেয়েটি জানিয়েছে তাকে রাসেল ধর্ষণ করেছে। আমরা মেয়েটিকে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠিয়েছি। ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা করা হয়েছে। অভিযুক্ত রাসেলকে গ্রেপ্তার করা হয়েছে।