মিরসরাইয়ে ৮৬০০ ইয়াবাসহ পাঁচলাইশের সুব্রত নাথ আটক

20

মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে ৮ হাজার ৬০০ পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর ফেনী ব্যাটালিয়ন- ৪। গত বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫ টার দিকে উপজেলার বারইয়ারহাট-রামগড় সড়কের করেরহাট ইউনিয়নের নয়টিলা মাজার এলাকায় অভিযান পরিচালনা করে ইয়াবাগুলো উদ্ধার করে জব্দ করা হয়।
এসময় চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানাধীন ষোলশহর রেল স্টেশন এলাকার নারায়ন চন্দ্রনাথের ছেলে সুব্রত কুমার নাথকে (৫২) একটি মোটরসাইকেলসহ আটক করা হয়। ইয়াবা উদ্ধারের ঘটনায় জেসিও-৮৩৮৭ এর ফেনী ব্যাটালিয়ন-৪ এর সি কোম্পানী ছাগলনাইয়া বিওপি কমান্ডার নায়েব সুবেদার মো. শাহাজান সরকার বাদি হয়ে জোরারগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।
মো. শাহাজান সরকার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫ টায় বারইয়ারহাট-রামগড় সড়কের নয়টিলা মাজার এলাকায় পূর্বদিক থেকে আসা একটি মোটরসাইকেল গতিরোধ করে তল্লাশি চালানো হয়। এসময় মোটরসাইকেলের সিটের নিচে রাখা ৮৬০০ পিস ভারতীয় ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছি। যার আনুমানিক মূল্য প্রায় ২৭ লাখ ৮০ হাজার টাকা। এসময় সুব্রত কুমার নাথ নামে এক মাদক কারবারিকে আটক করা হয়।
জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক রতন কান্তি জানান, ইয়াবা উদ্ধারের ঘটনায় বিজিবির এক অফিসার বাদি হয়ে বৃহস্পতিবার রাত ১২ টার পর জোরারগঞ্জ থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করেছেন। গতকাল শুক্রবার আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে।