মিরসরাইয়ে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ১

31

মিরসরাইয়ে এক তরুণী (২২) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত মঙ্গলবার উপজেলার ১৩ নম্বর মায়ানী ইউনিয়নের মধ্যম মায়ানী এলাকায় এই ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত ধর্ষক হামিদুল হককে গ্রেপ্তার করেছে পুলিশ।
এর আগে ওই তরুণী বাদি হয়ে মিরসরাই থানায় একটি মামলা দায়ের করেছেন। ডাক্তারী পরীক্ষার জন্য গতকাল বুধবার সকালে তরুণীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, ওই তরুণীর বাড়ি সীতাকুন্ড উপজেলার বহরপুর গ্রামে। মোবাইল ফোনের মাধ্যমে পরিচয়ের সূত্র ধরে হামিদের সাথে তার পরিচয় এবং প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত মঙ্গলবার মোবাইল ফোনে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে হামিদ বাড়ি থেকে ডেকে মধ্যম মায়ানী গ্রামে নিয়ে আসে। এরপর একটি খালপাড়া জঙ্গলে নিয়ে কথাবার্তা চলার একপর্যায়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় তার চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে এবং হামিদকে আটকে রাখে। পরে খবর পেয়ে পুলিশ হামিদুল হককে গ্রেপ্তার করে।
মিরসরাই থানার উপ-পরিদর্শক আমিরুল মুজাহিদ জানান, ধর্ষণের ঘটনায় একটি মামলা হয়েছে। ধর্ষক হামিদুল হককে গ্রেপ্তার করা হয়েছে। ওই তরুণীকে ডাক্তারী পরীক্ষার জন্য বুধবার সকালে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।