বোয়ালখালী থানায় দুই পক্ষের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ

9

বোয়ালখালী প্রতিনিধি

বোয়ালখালী থানায় এক সালিশি বৈঠকে দুইপক্ষের মধ্যে মারামারি ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশকে লাঠিচার্জ করতে হয়। এতে ৬ জন আহত হয়েছেন বলে জানা গেছে।
গতকাল সোমবার দিবাগত রাত ৮ টার দিকে থানা কম্পাউন্ডে এ ঘটনা ঘটে।
সূত্র জানায়, উপজেলার আমুচিয়া ইউনিয়নের একটি অভিযোগের সালিশি বৈঠক চলছিলো গোলঘরে। এসময় আমুচিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজল দে এবং তার ভাইপো সঞ্জয় দে তাদের অনুসারীদের নিয়ে থানায় পৌঁছান। প্রতিপক্ষ ইউপি সদস্য দীলিপ দেবও লোকজন নিয়ে বৈঠকে অংশ নেন। বৈঠকের একপর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়লে পুলিশ লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেয়।
বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক বলেন, ঘটনাটি দুঃখজনক। স্থানীয়ভাবে একটি অভিযোগ গণ্যমান্য ব্যক্তিরা সমাধানের চেষ্টা করতে গেলে এ ঘটনার সূত্রপাত ঘটে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
তবে আমুচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজল দে মারামারির বিষয়টি অস্বীকার করে বলেন, অভিযোগকারী ইউপি সদস্য দিলীপ দেব আপোষ মানছেন না বলে সমাধান করা যাচ্ছে না। তিনি রুক্ষ আচরণ করেছেন।
পৌর কাউন্সিলর সুনীল চন্দ্র ঘোষ বলেন, বৈঠক চলাকালীন সময়ে একপক্ষের লোকজন থানায় জমায়েত হয়ে বিশৃঙ্খলার সৃষ্টি করেন। এতে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। এ সময় পুলিশ তাদের নিবৃত্ত করেন।
ইউপি সদস্য দিলীপ দেব বলেন, চেয়ারম্যান পক্ষের লোকজন পুলিশের সামনে মারধর করেছে। এর আগে মদ খেয়ে এসেছি বলেও উস্কানি দিতে থাকে।