বাড়ির ছাদ থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু

13

নিজস্ব প্রতিবেদক

নগরীর ডবলমুরিং থানাধীন এলাকায় বাড়ির ছাদ থেকে পড়ে কামাল উদ্দীন (৪৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তবে এলাকাবাসীর দাবি পরিবারের সদস্যরা তাকে বাড়ির ছাদ থেকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে। গতকাল শনিবার ডবলমুরিং থানাধীন বারো কোয়ার্টার এলাকায় লেক ভিউ আবাসিকে এ ঘটনা ঘটে। নিহত কামাল উদ্দীন কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার জগন্নাথ ইউনিয়নের কাপচতলি গ্রামের বাসিন্দা।
এলাকাবাসীর অভিযোগ, দীর্ঘদিন তার সাথে পরিবারের মতবিরোধ চলছিল। এর জের ধরে তাকে চারতলা ভবন থেকে ফেলে দেওয়া হয়। পরে তার চিকিৎসার জন্য তাকে হাসপাতালে না নিয়ে বাসায় চিকিৎসা করতে চায় তার পরিবার। এ মৃত্যু স্বাভাবিক মৃত্যু হতে পারে না। তাই প্রশাসনের নিকট দাবি, সঠিক তদন্ত সাপেক্ষে সত্য ঘটনা উদঘাটনপূর্বক দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হোক।
ডবলমুরিং থানার উপ-পরিদর্শক (এসআই) মহিম উদ্দিন বলেন, কামাল উদ্দিন বাসার চার তলার বারান্দা থেকে পড়ে মারা গেছে বলে দাবি করছে তার পরিবার। তবে তার মৃত্যু ঘিরে রহস্য তৈরি হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখছি আমরা।
ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাসেম ভ‚ঁইয়া বলেন, কামাল উদ্দিনের মৃত্যুর বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর তার মৃত্যুর কারণ জানা যাবে।