বান্দরবানে দুস্থদের চাল বিতরণ করলেন পার্বত্যমন্ত্রী

13

বান্দরবান প্রতিনিধি

বান্দরবানে দুঃস্থ ও কর্মহীন পরিবারের মাঝে চাল বিতরণ করা হয়েছে। গতকাল শুক্রবার সকালে পার্বত্য জেলা পরিষদের বাস্তবায়নে রাজার মাঠে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের বিশেষ প্রকল্প কর্মসূচির আওতায় বান্দরবান সদর উপজেলার ৬টি ইউনিয়নে ও পৌরসভার ৯টি ওয়ার্ডের দুঃস্থ ও কর্মহীন পরিবারের মাঝে এই চাল বিতরণ করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চাল বিতরণ করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। অনুষ্ঠানে অন্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন- পার্বত্য জেলা পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা এটিএম কাউছার হোসেন ও স্থানীয় জনপ্রতিনিধিগণ।
বান্দরবান সদর উপজেলার ৬টি ইউনিয়নে ও পৌরসভার ৯টি ওয়ার্ডের দুঃস্থ ও কর্মহীন ৫ হাজার ২শত ১০ পরিবারের মাঝে ১০কেজি করে চাল বিতরণ করা হয়।
মন্ত্রী বলেন, বর্তমান সরকারের আন্তরিকতা ও মমতাবোধের কারণেই সারাদেশের মানুষ আজ বিভিন্ন সাহায্য সহযোগিতা পাচ্ছে। তিনি আরও বলেন, এই সরকারই বয়স্কভাতা, বিধবা ভাতা, দুগ্ধভাতা, মুক্তিযোদ্ধা ভাতাসহ বিভিন্ন রকমের ভাতার প্রচলন শুরু করেছে এবং যার কারণে দেশের মানুষ এখন সুন্দরভাবে জীবনযাপন করছে। আগামীতেও সরকারের পক্ষ থেকে এই ধরনের মানবিক সহায়তা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন এই মন্ত্রী।