বাঁশখালী উপজেলা চেয়ারম্যানের জিডি

67

বাঁশখালীর শেখেরখীল ইউনিয়নে একটি সংগঠনের উদ্যোগে আয়োজিত সীরাতুন্নবী (স.) মাহ্ফিলে অনুমতি না নিয়ে অতিথি করায় থানায় সাধারণ ডায়েরি করেছেন উপজেলা চেয়ারম্যান চৌধুরী মো. গালিব সাদলী। গতকাল সোমবার বিকালে বাঁশখালী থানায় তিনি এ ডায়েরি করেন। জামায়াত-শিবিরের লোকজন উপজেলা চেয়ারম্যানকে বিব্রত করতেই এমন অপপ্রচার চালিয়েছেন বলে তিনি অভিযোগ করেন।
উপজেলা চেয়ারম্যান চৌধুরী মো. গালিব সাদলী পূর্বদেশকে বলেন, ‘অনুমতি না নিয়ে পোস্টার করে ফেসবুকে প্রচার করায় আমি মনে করেছি এখানে কোনো ষড়যন্ত্র আছে। বিষয়টি আমার নজরে আসলে তাৎক্ষণিক নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে স্পষ্ট করি। এটা দেশবিরোধী চক্রের চলমান ষড়যন্ত্রের অংশ বলেই ধরে নিয়েছি। এমন অপপ্রচারের সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আইনশৃঙ্খলা বাহিনীকে অনুরোধ জানিয়েছি’। জিডি সূত্রে জানা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘শেখেরখীল হিলফুল ফুযুল সংঘ’ নামে একটি সংগঠনের উদ্যোগে ৮তম সীরাতুন্নবী (স.) মাহ্ফিলে বিনা অনুমতিতে অতিথি করা হয় উপজেলা চেয়ারম্যান গালিবকে। প্রধান অতিথি উল্লেখ করে সে মাহ্ফিলের ফেস্টুন পোস্ট করে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় করার চেষ্টা চালানো হয়।
উপজেলা চেয়ারম্যানের ঘনিষ্ট এক নেতা বলেন, মাহ্ফিলটির আয়োজক জামায়াত-শিবিরের নেতা-কর্মীরা। সেখানে উপজেলা চেয়ারম্যানকে প্রধান অতিথি করা হলেও অন্যান্য অতিথিদের মধ্যে জামায়াতের কয়েকজন নেতার নামও আছে। জামায়াতের এ আয়োজনে অনুমতি ছাড়া উপজেলা চেয়ারম্যানকে অতিথি করার বিষয়টি বড়ধরনের ষড়যন্ত্র। উনার ইমেজ ক্ষুন্ন করতে একটি পক্ষ এমন প্রচার চালিয়েছে।