ফটিকছড়িতে নিখোঁজ বৃদ্ধের লাশ উদ্ধার

48

ফটিকছড়ি উপজেলায় নিখোঁজের দুইদিন পর বৃদ্ধ মো. সামশুল আলমের (৮০) লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার সকালে উপজেলার লেলাং ইউনিয়নের শেয়ার বিল থেকে তার লাশটি উদ্ধার করা হয়। নিহত সামশুল আলম উপজেলার লেলাং ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য ছিলেন।
সূত্র জানায়, সামশুল আলম উপজেলার লেলাং ইউনিয়নের নিজ গ্রাম মাহালিয়া টিলা সংলগ্ন ইছাপুইজ্জের নিজ বসতঘর থেকে শুক্রবার নিখোঁজ হন। শুক্রবার রাত ৯ টায় তিনি ঘুমাতে গেলেও তার একঘণ্টা পর থেকে সামশুল আলমকে আর ঘরে দেখতে পায়নি বলে জানিয়েছেন তার দৌহিত্র মুহাম্মদ সাগর হোসেন।
সাগর হোসেন আরো জানান, তার চলাফেরায় নিয়মিত লাঠি ব্যবহার করলেও সেটিও নিয়ে যাননি। আত্মীয় স্বজনের বাড়িসহ সব স্থানে খোঁজ করেও তার কোন হদিস মেলেনি। পরদিন সকালে তাদের উঠানে তার দাদার পরনের কাপড়গুলো পাওয়া যায়। নিখোঁজের দুইদিন পর গতকাল রবিবার সকালে পার্শ্ববর্তী শেয়ার বিলে তার লাশটি পাওয়া যায়।
ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বাবুল আকতার বলেন, নিহতের স্বজনরা বন্যার পানিতে সামশুল আলমের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছেন। আবেদন করায় লাশটি মর্গে না পাঠিয়ে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।