ফটিকছড়িতে ছাত্রী ধর্ষিত

32

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার দাঁতমারা ইউনিয়নে ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মুহাম্মদ আব্দুল বারেক (৩৬) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার রাতে ভূজপুর থানা পুলিশ তার বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে। তিনি তিন সন্তানের জনক।
জানা গেছে, উপজেলার দাঁতমারা ইউনিয়নের একটি উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীকে গত পাঁচ মাস ধরে ধর্ষণ করে আসছেন একই এলাকার পূর্ব-মুসলিম পাড়ার বাদশা মিয়ার ছেলে মুহাম্মদ আব্দুল বারেক। উক্ত ছাত্রী বর্তমানে ৫ মাসের অন্তঃসত্ত্বা।
ধর্ষিতার মা বলেন, প্রতিবেশী হিসেবে আব্দুল বারেক সবসময় তাদের ঘরে আসা যাওয়া করতো। বিভিন্ন সময় আমি আমার বাবার বাড়িতে গেলে বারেক আমার মেয়েকে একা পেয়ে ধর্ষণ করে। প্রথমে আমরা বুঝতে না পারলেও সম্প্রতি মেয়ে আন্তঃসত্বা হয়ে পড়লে বিষয়টি বুঝতে পারি। ডাক্তারি পরীক্ষায় বিষয়টি জানতে পারি।
ভূজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুহাম্মদ আব্দুল্লাহ বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা হয়েছে। কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।