পেছনের দরজা দিয়ে ঢুকে তারা জানালা দিয়ে পালিয়ে যায়

8

হাটহাজারী প্রতিনিধি

হাটহাজারীতে বসতঘরে ডাকাতির ঘটনা ঘটেছে। গত শনিবার রাত ৮টার দিকে উপজেলার মির্জাপুর ইউনিয়নের চারিয়া মুরাদপুর এলাকায় এ ঘটনা ঘটে।
সূত্র জানায়, রাত ৮টার দিকে সশস্ত্র ডাকাত দল ৯নং ওয়ার্ডের মোয়াজ্জেম চৌধুরী বাড়ির মো. জাহাঙ্গীর সওদাগরের বাড়িতে ঢুকে পড়ে। ডাকাত দলের সদস্যরা অস্ত্রের মুখে জাহাঙ্গীর সওদাগরের স্ত্রীকে জিম্মি করে স্বর্ণালংকারসহ নগদ টাকা লুট করে নিয়ে যায়। এ সময় জাহাঙ্গীর সওদাগরের স্ত্রী নিলু আক্তার ছাড়া আর কেউ বাসায় ছিলেন না।
ডাকাত কবলিত পরিবারের কর্তা জাহাঙ্গীর সওদাগর জানান, শনিবার রাতে মুখোশ পরা ৭ থেকে ৮ জনের সশস্ত্র একদল ডাকাত আমার বসতঘরের পেছনের টিনের দরজা দিয়ে ঘরে প্রবেশ করে। এসময় ছুরিকাঘাতের ভয় দেখিয়ে ওড়না দিয়ে আমার স্ত্রীর চোখ বেঁধে ফেলে। এরপর ডাকাত দলের সদস্যরা ঘরের সামনের দরজা ও প্রতিটি কক্ষের লাইট বন্ধ করে দেয় এবং ঘরে থাকা ৪৫ হাজার টাকা ও দেড় ভরি স্বর্ণালংকার লুট করে নেয়। ওইসময় আমার সপ্তম শ্রেণি পড়–য়া ছোট ছেলে প্রাইভেট শেষ করে বাসায় এসে তার মাকে ডাকাডাকি করলে ডাকাত দলের সদস্যরা ঘরের জানালা দিয়ে পালিয়ে যায়।
হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম বলেন, ডাকাতির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।