নগরীর ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য গ্রেপ্তার

5

নিজস্ব প্রতিবেদক

ঈদুল ফিতরকে কেন্দ্র করে ছিনতাই এবং চাঁদাবাজি প্রতিরোধে নগরীর বিভিন্ন এলাকা থেকে ছয় কিশোর গ্যাং গ্রæপের প্রধানসহ ৩৩ সদস্যকে দেশি অস্ত্রসহ গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। গত বুধবার মধ্যরাত থেকে গতকাল বৃহস্পতিবার সকাল পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
র‌্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল মো. মাহবুব আলম জানান, নগরের পাঁচলাইশ থানার ফরেস্ট গেট রেলক্রসিং এলাকা থেকে কিশোর গ্যাংয়ের প্রধান রুবেলসহ ছয়জন সদস্যকে দেশি অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়। একই থানার মোহাম্মদপুর এয়ার বেল টাওয়ার এলাকায় কিশোর গ্যাং প্রধান বাচা সোহেলের নেতৃত্বে ছিনতাই এবং ডাকাতির প্রস্তুতির সময় বাচাসহ পাঁচ সদস্য এবং বায়েজিদ বোস্তামী থানার পূর্ব নাসিরাবাদ এলাকা থেকে জনি গ্রুপের পাঁচজনকে দেশি অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়।
তিনি আরও জানান, নগরের পাহাড়তলী থানার বার কোয়ার্টার এলাকা থেকে ডাকাতির প্রস্তুতির সময় কিশোর গ্যাং সাজ্জাদ গ্রুপের সাত সদস্য ও একই থানার সরাইপাড়া এলাকা থেকে কিশোর গ্যাং সাকিব গ্রুপের প্রধানসহ ছয় জনকে গ্রেপ্তার করা হয়। এছাড়াও নগরীর ডবলমুরিং থানার পাহাড়তলী সরাইপাড়া এলাকা থেকে কিশোর গ্যাং বিপুল গ্রুপের প্রধানসহ চার জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার ৩৩ জন কিশোর গ্যাং সদস্যদের মধ্যে পাঁচজনের নামে নগরীর বিভিন্ন থানায় চাঁদাবাজি এবং ডাকাতির আটটি মামলার তথ্য পাওয়া গেছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।