নগরীতে ছোরাসহ তিন ছিনতাইকারী গ্রেপ্তার

8

নিজস্ব প্রতিবেদক

নগরীর আকবর শাহ থানাধীন এলাকায় পৃথক অভিযান চালিয়ে তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় ছিনতাই কাজে ব্যবহৃত ২টি টিপ ছোরা উদ্ধার করা হয়েছে। গতকাল রোবববার ভোররাতে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- মো. রাজু প্রকাশ ক্যাডার রাজু (২৪), মো. আসিফুল ইসলাম (১৯) ও ইব্রাহীম খলিল রিয়াদ (২৯)।
পুলিশ সূত্রে জানা যায়, রোববার ভোররাতে আকবর শাহ্ থানার নিউ মুনসুরাবাদস্থ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পূর্ব পার্শ্বে শ্যামলী কাউন্টারের সামনে কয়েকজন ছিনতাইকারী ছুরিকাঘাত করে মো. মজিবুল হক নামে এক যুবকের কাছ থেকে জোরপূর্বক নগদ ১ হাজার ৪০০ টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। এ অভিযোগের ভিত্তিতে থানায় একটি নিয়মিত মামলা করা হয়।
আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির হোসেন জানান, ছিনতাইয়ের অভিযোগে ঘটনাস্থলের পাশে মমতা ক্লিনিকের গলি থেকে আসিফুল ও রিয়াদকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি স্টিলের টিপ ছোরা, রক্তমাখা এক জোড়া স্যান্ডেল এবং নগদ ১ হাজার ২০০ টাকা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদে রাজুর নেতৃত্বে ছিনতাই করেছিল বলে জানা যায়।
তিনি জানান, উদ্ধারকৃত টিপ ছোরা দিয়ে একজনকে ছুরি মেরে আহত করে নগদ ১ হাজার ৪০০ টাকা ও একটি মোবাইল ফোন নিয়ে যাওয়ার বিষয় স্বীকার করে। গ্রেপ্তারকৃতদের দেওয়া তথ্যের ভিত্তিতে পাহাড়তলী এলাকার বাসা থেকে রাজুকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে একটি স্টিলের টিপ ছোরা এবং ছিনতাই করা মোবাইল ফোন উদ্ধার করা হয়।