ঢাবির সাবেক শিক্ষকের গাড়িচাপায় নারীর মৃত্যু

2

ঢাকা প্রতিনিধি

ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সাবেক সহযোগী অধ্যাপকের গাড়ির নিচে চাপা পড়া এক নারীকে সড়কে পিষে টেনে নেয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় গুরুতর আহত নারীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার বেলা ৩টার দিকে এই ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, টিএসসি থেকে নীলক্ষেতগামী একটি প্রাইভেটকারের নিচে কেউ আটকে আছে বলে মনে হয় পথচারীদের। পরে রাস্তায় রক্তের দাগ থেকে সবাই নিশ্চিত হয় গাড়ির নিচে মানুষ আছে। তখন গাড়িটিকে থামার সংকেত দিলেও গাড়িটি থামছিল না। নীলক্ষেত এলাকায় গাড়িটি পৌঁছালে আটক করে স্থানীয়রা। এ সময় গাড়ির নিচে থাকা নারীকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করা হয়। পরে উত্তেজিত জনতা গাড়ি চালককে মারধর করে এবং গাড়িটি ভাঙচুর করে। খবর পেয়ে পুলিশ এসে চালককে উদ্ধার করে এবং গুরুতর আহত ওই নারীকে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেওয়ার পর ওই নারীকে মৃত ঘোষণা করে চিকিৎসক। নিহত নারীর নাম-পরিচয় জানা যায়নি।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, ওই নারীকে আহত অবস্থায় জরুরি বিভাগে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি আরও জানান, এ ঘটনায় প্রাইভেট কারের চালককে গণধোলাই দিয়েছে স্থানীয়রা। তিনিও ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন। তার নাম জাফর শাহ। তিনি গাড়িটি চালাচ্ছিলেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সাবেক সহযোগী অধ্যাপক বলে জানান।