ডাক্তার দেখাতে এসে মারা গেলেন রোগী

7

হাটহাজারী প্রতিনিধি

হাটহাজারীতে বাসের ধাক্কায় জান্নাতুন নিশা (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সকাল সাড়ে ৭টার দিকে চৌধুরীহাট এলাকার শাহজালাল স্কুলের সামনে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন গহিরা হাইওয়ে থানার ওসি।
জান্নাতুন নিশা ওই এলাকায় ভাড়া বাসায় থাকতেন। তার নিজ বাড়ি নোয়াখালীর চরজব্বার থানাধীন চর হাসান গ্রামে। তার পাঁচ মেয়ে ও দুই ছেলে রয়েছে।
প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে,ডাক্তার দেখাতে আসা জান্নাতুন নিশা সড়ক পারাপার হওয়ার সময় হাটহাজারীগামী একটি বাস তাকে সজোরে ধাক্কা দেয়। এতে তিনি সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে জানতে চাইলে গহিরা হাইওয়ে থানার ওসি কামরুল আজম বলেন, দুর্ঘটনার পর স্থানীয় জনতা ধাওয়া দিয়ে বাসটি আটক করলেও চালক পালিয়ে যায়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত হয়। পুলিশ যাওয়ার আগেই পরিবারের লোকজন নিহতের মরদেহ বাসায় নিয়ে যায়। পরিবার মামলা করলে পুলিশ আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করবে। দুর্ঘটনা কবলিত গাড়িটি পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে।