জামাইয়ের বিরুদ্ধে মামলা করায় শ্বশুরকে খুন

2

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ির মাটিরাঙা উপজেলায় এক ব্যক্তিকে খুনের অভিযোগ উঠেছে তার মেয়ের জামাইয়ের বিরুদ্ধে। নির্যাতনের মামলা করায় ক্ষুব্ধ হয়ে জামাই শ্বশুরকে হত্যা করেছে বলে জানিয়েছে পুলিশ।
গতকাল রবিবার দুপুরে খাগড়াছড়ি পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ আবদুল আজিজ জানান, বৃহস্পতিবার রাতে উপজেলার তবলছড়ি এলাকায় হোসান আলীকে তার মেয়ের জামাই কামরুল ইসলাম গলায় রশি পেঁচিয়ে হত্যা করেন। এ ঘটনায় গ্রেপ্তার কামরুল আদালতে জবানবন্দিও দিয়েছেন। পরে তাকে কারাগারে পাঠানো হয়েছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।
পুলিশ সুপার বলেন, কয়েক বছর আগে জামাইয়ের বিরুদ্ধে পানছড়ির থানায় নারী ও শিশু নির্যাতনের মামলা করেছিলেন হোসেন আলী। তাতে ক্ষুব্ধ হয়ে শ্বশুরকে খুন করার পরিকল্পনা করেন কামরুল। এর জেরে খাবারে চেতনানাশক ওষুধ দিয়ে অজ্ঞান করে গলায় রশি পেঁচিয়ে হোসেনকে হত্যা করেন কামরুল। পরে লাশ সেপটিক ট্যাংকে ফেলে দেন। খবর পেয়ে পুলিশ গিয়ে শুক্রবার বিকালে হোসেনের লাশ উদ্ধার করে।
হত্যাকান্ডে প্ররোচনা ও সহযোগিতার অভিযোগে সিরাজুল ইসলাম পন্ডিত ও মো. আশরাফুল আলম নামের আরও দুই আসামিকে দুই দিনের রিমান্ডে নেওয়া হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।