চোরাই মালামাল ক্রয়-বিক্রয়কালে গ্রেপ্তার ২

4

হাটহাজারী প্রতিনিধি

হাটহাজারী থেকে চুরি করা সিএনজিচালিত দুইটি অটোরিকশা সহ ২ জনকে গ্রেপ্তার করেছে মদুনাঘাট তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যরা। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার ১৪নং শিকারপুর ইউপিস্থ ৯নং ওয়ার্ডের পশ্চিম কুয়াইশ এলাকার অক্সিজেন-কুয়াইশ সংযোগ সড়কের জাহাঙ্গীর আবাসিক এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার মির্জাপুর ইউনিয়নের সরকারহাটের (কালা বাদশা পাড়া) শমছু ডাক্তারের বাড়ির মৃত মোহাম্মদ আলীর ছেলে মো. ফরহাত প্রকাশ ফরহাদ (২৪) ও ফটিকছড়ি উপজেলার ধর্মপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বহরম কাসেমের বাড়ির মোহাম্মদ জাহাঙ্গীর আলমের ছেলে মোহাম্মদ নাছির উদ্দিন(২৩)।
গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন মদুনাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মুহাম্মদ মাহবুবুর রহমান। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার শিকারপুরের পশ্চিম কুয়াইশ এলাকার অক্সিজেন-কুয়াইশ সংযোগ সড়কের জাহাঙ্গীর আবাসিক এলাকা থেকে চুরি করা সিএনজিচালিত দুইটি অটোরিকশা ও ১০টি ব্যাটারিসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তারা চারজন উক্ত স্থানে চোরাই মালামাল ক্রয়-বিক্রয় করার জন্য অপেক্ষা করছিল। তবে পুলিশ দুইজনকে গ্রেপ্তার করতে পারলেও পুলিশের উপস্থিতি টের পেয়ে অজ্ঞাতনামা দুইজন আসামি পালিয়ে যায়।
তিনি জানান, গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে- তারা বিভিন্ন জেলায় অস্থায়ীভাবে বাসা ভাড়া নিয়ে সু-কৌশলে দেশীয় অস্ত্র-সস্ত্রসহ চোরাই মালামাল দলের সদস্যদের মাধ্যমে সংগ্রহ করে ক্রয়-বিক্রয় করে আসছিল। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।