চট্টগ্রাম-৮ নির্বাচনী এলাকা হবে উন্নয়নের মডেল

35

উন্নয়নবঞ্চিত চান্দগাঁও-বোয়ালখালীবাসী দলমত ভুলে উন্নয়নের পক্ষে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম-৮ আসনের আওয়ামী লীগ প্রার্থী মোছলেম উদ্দিন আহমেদ। তিনি বলেন, এ অঞ্চলের নাগরিক সুবিধা ও জীবন মান উন্নত করতে নৌকায় ভোট দিন। কারণ নৌকার সরকারকে এই আসনটি উপহার দিতে পারলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিশ্রুত কালুরঘাট সেতু, ইকোনমিক জোন, আইটি পার্কসহ বড় প্রকল্পগুলো নিজ হাতেই বাস্তবায়ন করবেন। সরকার ক্ষমতায় থাকা অবস্থায় প্রথমবারের মতো একজন দলীয় লোককে অর্থাৎ আওয়ামী লীগের প্রার্থীকে জিতিয়ে আনুন, দেখেন কিভাবে উন্নয়নের জোয়ার আসে। কারণ ৭৩ সালের পর এই আসনে আওয়ামী লীগের কোন এমপি নেই। তাই এই অঞ্চলের মানুষ সবকিছু থেকে বঞ্চিত ও পিছিয়ে রয়েছে।
তিনি গতকাল বৃহস্পতিবার চান্দগাঁও আবাসিক এলাকার প্রধান নির্বাচনী কার্যালয় থেকে গণসংযোগ শুরু করে ৪নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় পথসভায় এসব কথা বলেন।
নিজেকে হাইব্রিড ও বহিরাগত লোক নয় উল্লেখ করে মোছলেম উদ্দিন আহমদ বলেন, তৃণমূলের রাজনীতি করে এই শেষ জীবনে এসে এলাকাবাসীকে বলতে চাই, আমি দলমত নির্বিশেষে কাজ করবো। আমার কাছে সবার জন্য দুয়ার খোলা থাকবে ২৪ ঘণ্টা। আমাকে আপনাদের সুখ-দুখে পাশে পাবেন সবসময়ই। তিনি বলেন, কর্ণফুলী নদীর তীরবর্তী এই চান্দগাঁও-বোয়ালখালীকে কালুরঘাট সেতুর বাস্তবায়নের মাধ্যমে সংযুক্ত করে মাস্টারপ্ল্যানের আওতায় আধুনিক শহর হিসেবে গড়ে তোলা হবে। নৌকায় ভোট দিন চট্টগ্রাম-৮ আসন হবে পুরো চট্টগ্রামের জন্য একটি মডেল।
আমি কোন স্বপ্ন দেখাচ্ছি না কিংবা আমার সরকারও স্বপ্ন দেখায় না, শেখ হাসিনার সরকার স্বপ্ন বাস্তবায়ন করে। তাই আমিও যেসব কাজের প্রতিশ্রুতি দিচ্ছি আমার সরকার এই উন্নয়ন কর্মকাÐ বাস্তবায়ন করবে। সেটা আপনারা আমার উপর আস্থা রাখুন যে, আমি সরকার থেকে এসব কাজ আদায় করবোই।
এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সহ সভাপতি আবুল কালাম আজাদ, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রশিদ, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, জাসদ নেতা এড. আবু মো. হাশেম, আওয়ামী লীগ নেতা মো. ঈসা, চান্দগাঁও ওয়ার্ড আওয়ামী লীগ আহবায়ক নুর মোহাম্মদ নুরু, যুগ্ম আহবায়ক নিজাম উদ্দিন নিজু, কাউন্সিলর সাইফুদ্দিন খালেদ সাইফু, মহানগর ছাত্রলীগ সভাপতি ইমরান আহমেদ ইমু, সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি, দক্ষিণ জেলা ছাত্রলীগ সভাপতি এস এম বোরহান উদ্দিন প্রমুখ। খবর বিজ্ঞপ্তির