চকরিয়ায় ৪ হাজার ৮শ’ পিস ইয়াবাসহ দুই ব্যক্তি আটক

2

চকরিয়া প্রতিনিধি

চকরিয়ায় পৃথক অভিযান চালিয়ে ৪ হাজার ৮শ’ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারীকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ফাঁশিয়াখালীর হাঁসেরদীঘি ও ডুলাহাজারা রিংভং বনবিট এলাকায় পৃথক দুইটি যাত্রীবাহি বাসে তল্লাশি চালিয়ে তাদের আটক করা হয়।
চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) মো. কামরুল ইসলাম ও এসআই মো. আল ফুরকানের নেতৃত্বে থানা পুলিশের পৃথক টিম এসব অভিযান চালায়।
আটককৃতরা হলেন, চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের পূর্বপাড়া এলাকার এজাহার মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম (৪০) ও চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আধুনগর সিকদার পাড়ার নাজমুল কাদেরের ছেলে আবদুল্লাহ আল মাহমুদ (২৪)।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, গোপন সূত্রে ইয়াবা পাচারের খবর পেয়ে শুক্রবার সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ডুলাহাজারা রিংভং বনবিট ও ফাঁসিয়াখালী হাসেরদীঘি এলাকায় পৃথক তল্লাশি চৌকি বসানো হয়। এ সময় যাত্রীবাহি বাসে তল্লাশি চালিয়ে খুটাখালীর বাসিন্দা জাহাঙ্গীর আলমের কাছ থেকে ৩ হাজার ৮শ’ পিস ও লোহাগাড়া উপজেলার আধুনগর এলাকার বাসিন্দা আবদুল্লাহ আল মাহমুদ থেকে ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটক দুইজনই এসব ইয়াবা কক্সবাজার থেকে ক্রয় করে সড়ক পথে চট্টগ্রামের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলেন। আটক দুইজনের বিরুদ্ধে মাদকদব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজুর পর শুক্রবার দুপুরে তাদের আদালতের কাছে সোপর্দ করা হয়।