এসআই স্ত্রীকে পেটালেন পিবিআই ইন্সপেক্টর

11

পূর্বদেশ ডেস্ক

যৌতুকের দাবিতে যশোরে নির্যাতনের শিকার হয়েছেন শাহাজাদী আক্তার (৩৫) নামে এক নারী পুলিশ কর্মকর্তা। তিনি যশোর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জিআরও এসআই পদে কর্মরত। তাকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে স্বামী ঝিনাইদহ পিবিআই (পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন) ইন্সপেক্টর কামরুজ্জামানের বিরুদ্ধে। গুরুতর আহত অবস্থায় শুক্রবার রাতে তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর বাংলানিউজের
যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আব্দুস সামাদ বলেন, এসআই শাহাজাদীর অবস্থা গুরুতর। তার শরীরে আঘাতের একাধিক চিহ্ন রয়েছে। তিনি বিশেষজ্ঞ চিকিৎসকদের অবজারভেশনে আছেন। তবে আশংকামুক্ত নন।
ভুক্তোভোগী শাহাজাদী আক্তারের অভিযোগ, তার স্বামী ঝিনাইদহ পিবিআই ইন্সপেক্টর কামরুজ্জামান ছুটিতে বাড়ি এসে তার উপর এ নির্যাতন চালিয়ে। তিনি বলেন, স্বামী কামরুজ্জামান প্রায় যৌতুকের জন্য তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করে। যে কারণে তিনি কামরুজ্জামানের নামে যৌতুকের মামলা করেন। ছুটিতে বাড়ি আসার পর শুক্রবার রাতে কামরুজ্জামান মামলা তুলে নিতে এবং খুলনায় তার নামে থাকা একটি জমি লিখে দিতে চাপ দেয়। প্রস্তাবে রাজি না হওয়ায় কামরুজ্জামান তাকে ছুরি দিয়ে একের পর এক আঘাত করতে থাকে। ঠেকাতে গেলে মাথায়, বামহাতে তলপেটে লাগে। এরপর কাঠের লাঠি দিয়ে এলোপাতাড়ি পেটায়। এরপর মেঝে ফেলে জুতা পরে লাথিও দেয় অনেক। ছেলেরা ও কাজের মেয়ে টের পেলে কামরুজ্জামান পালিয়ে যায়। এ ঘটনায় তিনি ন্যায় বিচার দাবি করেন।
এ ঘটনায় অভিযুক্ত পুলিশ ইন্সপেক্টর কামরুজ্জামান অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, ঘটনার সময় আমি ছোট ছেলেকে সঙ্গে নিয়ে বই কিনতে গিয়েছিলাম। শাহাজাদী কুপ্রবৃত্তিতে আসক্ত। প্রতিবাদ করায় সে নানাভাবে আমাকে হেনস্তা করার চেষ্টা চালায়। এ ঘটনাও তার বানানো।
যশোর কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, এটা অভ্যন্তরীণ বিষয়। এ বিষয়ে আপাতত বক্তব্য দেওয়া সম্ভব নয়। তিনি ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগের পরামর্শ দেন।