এরাবিয়ান স্বাদের রাজসিক ইফতারি ওয়েল পার্কে

7

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে ২০১১ সালে প্রথম এরাবিয়ান স্বাদের রাজসিক আইটেম নিয়ে ইফতারের আয়োজন করে নগরীর ব্যস্ততম এলাকা জিইসি মোড়ে অবস্থিত অভিজাত হোটেল ওয়েল পার্ক রেসিডেন্স। প্রথম বারেই ভোজন রসিকদের মাঝে ব্যাপক সাড়া ফেলে দেয়। সেই সফলতাকে পুঁজি করে আয়োজনটি এখনও চালু রেখেছে হোটেল কর্তৃপক্ষ।
এই রমজানেও এরাবিয়ান স্পেশাল কুজিন প্যাকেজের পসরা সাজিয়েছেন তারা। ব্যতিক্রমী এই আয়োজন ইতিমধ্যেই ক্রেতাদের বাড়তি মনযোগ আকর্ষণ করতে সক্ষম হয়েছে।
এরাবিয়ান ইফতারির পাশাপাশি ওয়েল পার্ক রেসিডেন্স হোটেলের মোহরা গার্ডেন রেস্টুরেন্টে জনপ্রতি ১৭০০ টাকায় রয়েছে ব্যুফে ইফতার ও ডিনার উপভোগ করার সুযোগ। ইফতারিতে থাকছে ৩০টি এবং ডিনারে রয়েছে ১০টি আইটেম। এছাড়া জনপ্রতি ৭০০ টাকা থেকে শুরু করে ৯৫০ টাকায় ইফতারপার্টি আয়োজকদের জন্য আলাদা চারটি সেট মেন্যুর আয়োজন। এই সকল আয়োজনের ওপর ১০ শতাংশ মূল্য ছাড় দিচ্ছে হোটেল কর্তৃপক্ষ।
এরাবিয়ান স্বাদের ইফতারি আয়োজনের আওতায় তিনটি প্যাকেজ অফার রয়েছে। এর মধ্যে ৬ থেকে ১০ জনের প্যাকেজের নাম দেয়া হয়েছে আল মারজান ইফতার ও সান সেট ডিনার প্যাকেজ। এই প্যাকেজের সর্বসাকুল্য মূল্য ধরা হয়েছে ১৭ হাজার টাকা। শাহী এরাবিক ইফতার ও সান সেট ডিনার প্যাকেজ নামের ১১ থেকে ১৫ জনের প্যাকেজের মূল্য নির্ধারণ করা হয়েছে সর্বসাকুল্য মূল্য ২২ হাজার টাকা। আর ১৬ থেকে ২০ জনের শান আল ইফতার এন্ড সান সেট ডিনারের মূল্য রাখা হয়েছে সর্বসাকুল্য মূল্য ২৬ হাজার টাকা।
ওয়েল পার্ক রেসিডেন্স হোটেলের মহাব্যবস্থাপক এম. এ. মনছুর জানান, এরাবিয়ান স্বাদের ইফতারি খেতে আসা ক্রেতাদের জন্য ওয়েল পার্ক বিশেষ ব্যবস্থা নিয়েছে। এজন্যে আরব্য পরিবেশের আবহে সাজানো হয়েছে এরাবিক কর্নার। মেঝেতে বাহারি কার্পেট আর ঐতিহ্যবাহী আরব্য মজলিসের আদলে বসার উপযোগী উচ্চতায় সাজানো টেবিল পাশে রাখা হয়েছে আরামদায়ক বালিশ। রুমে ঢুকতেই দরজায় এরাবিয়ান সাজের প্রবেশ পথ।
তিনি জানান, এরাবিয়ান ইফতারির পাশাপাশি ওয়েল পার্ক রেসিডেন্স হোটেলের মোহরা গার্ডেন রেস্টুরেন্টে জনপ্রতি ১৭০০ টাকায় ব্যুফ ইফতার ও ডিনারের আয়োজন করা হয়েছে। ইফতারিতে ৩০টি এবং ডিনারে ১০টি আইটেম থাকছে। এছাড়াও জনপ্রতি ৭০০ টাকা থেকে শুরু করে ৯৫০ টাকায় ইফতার পার্টি আয়োজকদের জন্য আলাদা চারটি সেট মেন্যুর ব্যবস্থা রয়েছে।
এছাড়া যে কোন অফিস, ব্যাংক এবং কর্পোরেট প্রতিষ্ঠানের জন্য নামমাত্র মূল্যে ৪০০ টাকা থেকে টেকওয়ে ইফতার বক্স রয়েছে। দ্রব্যমূল্যের ঊর্ধগতির এই দুর্দিনে সম্মানিত রোজদারদের কথা বিবেচনা করে ওয়েল পার্ক কর্তৃপক্ষ সকল ইফতার সামগ্রীর উপর ১০ শতাংশ মূল্য ছাড় দিচ্ছে।
ওয়েল পার্ক রেসিডেন্সের হেড অব সেলস এন্ড মার্কেটিং মামুন আল রশিদ জানান, গ্রাহকদের সন্তুষ্টি অর্জনে সেবা প্রদানের লক্ষ্যে আমরা একের পর এক ব্যতিক্রমী আয়োজন করে চলেছি।