এবার ড্রামে মিলল অজ্ঞাত নারীর লাশ

7

নিজস্ব প্রতিবেদক

নগরীর আগ্রাবাদ সিডিএ আবাসিকে মহেশখালের পাড়ের পর এবার পতেঙ্গায় একটি প্লাস্টিকের ড্রামের ভেতর থেকে অজ্ঞাত আরেক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাত নয়টার দিকে পতেঙ্গা আজিজ খান রোডের পাশে ড্রামের ভেতর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
নারীর লাশের শরীর ও চেহারা বিকৃত হয়ে যাওয়ায় কেউই তার পরিচয় শনাক্ত করতে পারে নি। কয়েকদিন আগে হত্যার পর মরদেহটি এভাবে ড্রামের মধ্যে ভরে রাখা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।
লাশ উদ্ধারকারী পতেঙ্গা থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল কাদির জানান, বৃহস্পতিবার রাত নয়টার দিকে পতেঙ্গার আজিজ খান রোডের পাশে একটি প্লাস্টিকের ড্রামের ভেতর থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। নীল রঙের ওই ড্রামের মধ্যে খয়েরি রংয়ের থ্রিপিচ পরা অবস্থায় মরদেহটি ছিল। পুরো শরীর বিকৃত হয়ে যাওয়ায় উপস্থিত কেউই তাকে শনাক্ত করতে পারে নি। ময়নাতদন্তের জন্য লাশটি মর্গে পাঠানো হয়েছে। পরিচয় শনাক্তের চেষ্টা অব্যাহত রয়েছে।
একইদিন সকালে আগ্রাবাদ সিডিএ আবাসিক এলাকার নয় নম্বর সড়কের মহেশখালের পাড় থেকেও অজ্ঞাতপরিচয় এক নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। তার শরীরে আঘাতের কোনও চিহ্ন পাওয়া যায়নি। তবে পুলিশের ধারণা, অন্য কোনও স্থান থেকে জোয়ারের পানিতে লাশটি সেখানে ভেসে এসেছে। এখনও তার পরিচয় শনাক্ত করা যায়নি।