আ.লীগের মনোনয়ন প্রত্যাশী ১০ জনের নাম যাচ্ছে কেন্দ্রে

35

ফটিকছড়ি প্রতিনিধি

আসন্ন নাজিরহাট পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ১০ জনের নাম যাচ্ছে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে। বিষয়টি নিশ্চিত করেছেন নাজিরহাট পৌরসভা আওয়ামী লীগের সভাপতি হোসেন শহীদ জাফর আলম। মনোনয়ন প্রত্যাশীরা হলেন পৌরসভার বর্তমান মেয়র এস এম সিরাজ উদ দৌলা, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা একে জাহেদ চৌধুরী, জাবেদ জাহাঙ্গীর টুটুল,আলী আজম সাদেক, মুহাম্মদ আনোয়ার হোসেন আজম, মুহাম্মদ হাসান, রেজভী মুহাম্মদ, মুহাম্মদ মফিজ, মোহাম্মদ জাহাঙ্গীর চৌধুরী ও সৈয়দ লুৎফুর রহমান।
এর আগে প্রেরণকৃত ১০ মনোনয়ন প্রত্যাশীর আবেদন ফরম জমা নেন ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সার্চ কমিটির সদস্য যথাক্রমে উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজসেবা বিষয়ক সম্পাদক মুহাম্মদ সরোয়ার উদ্দিন, উপ দপ্তর সম্পাদক মুহাম্মদ কাসেম মেম্বার ও সদস্য মুহাম্মদ লোকমান হোসেন।
ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মুহুরী জানান, ‘নাজিরহাট পৌরসভা নির্বাচনের জন্য দলীয় মনোনয়ন প্রত্যাশী ১০ জনের নাম আমরা সার্চ কমিটির মাধ্যমে যাচাই-বাচাই করেছি। রেজুলেশন আকারে উপজেলা সভাপতি, সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকের স্বাক্ষরিত এসব আবেদন ফরম কেন্দ্রীয় আওয়ামী লীগ বরাবর প্রেরণ করা হবে।’
উল্লেখ্য, ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১৬ মার্চ ইভিএমে নাজিরহাট পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে ৪৪ হাজার ৭ শত ৮৬ জন ভোটাধিকার প্রয়োগ করবেন, যার মধ্যে ২৩ হাজার ৯ শত ৩০ জন পুরুষ ও ২০ হাজার ৮ শত ৫৬ জন মহিলা।