আসামি আবীরের মা-বাবা ৩ দিনের রিমান্ডে

3

পূর্বদেশ ডেস্ক

নগরীর ইপিজেডে ৫ বছরের শিশু আলীনা ইসলাম আয়াতকে অপহরণের পর হত্যার ঘটনায় দায়ের করা মামলায় গ্রেপ্তার আসামি আবীর আলীর বাবা আজহারুল ইসলাম ও মা আলো বেগমের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট অলি উল্লাহর আদালত শুনানি শেষে এই আদেশ দেন। এর আগে গত সোমবার ইপিজেড এলাকা থেকে আবীর আলীর মা-বাবা ও এক বোনকে আটক করা হয়। শিশু আয়াত হত্যা মামলায় তাদের গ্রেপ্তার দেখানোর আবেদন করে তদন্তকারী সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। খবর বাংলানিউজ।
বাদীর আইনজীবী সেলিম উল্লাহ চৌধুরী বলেন, মামলার তদন্ত কর্মকর্তা অভিযুক্ত আবীর আলীর মা-বাবাকে গ্রেপ্তার দেখিয়ে ৭ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এছাড়াও আবীর আলীর বোনকে গ্রেপ্তার দেখোনো হয়েছে।
আবীর আলী (১৯) নগরের ইপিজেড থানার দক্ষিণ হালিশহর ওয়ার্ডের নয়ারহাট এলাকার ভাড়াটিয়া আজহারুল ইসলামের ছেলে। তাদের বাড়ি রংপুর জেলায়। শিশু আয়াতকে খুনের মামলায় তার সম্পৃক্ততা পাওয়ার পর গত ২৪ নভেম্বর রাতে তাকে গ্রেপ্তার করে পিবিআই। গত ২৬ নভেম্বর বিকেলে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. সাদ্দাম হোসেনের আদালতে ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত শুনানি শেষে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।