আমি মানুষের খেদমত করার সুযোগ চাই

41

দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি ও চট্টগ্রাম ৮ আসনের উপ নির্বাচনে নৌকা প্রতীকের সংসদ সদস্য প্রার্থী মোছলেম উদ্দিন আহমদ বলেছেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। তাই আগামী ১৩ জানুয়ারি আপনারা নৌকা মার্কায় ভোট দিন।
গত ২৪ ডিসেম্বর বোয়ালখালী আমুচিয়া ইউনিয়নের নির্বাচনী কার্যালয় উদ্বোধন উপলক্ষে আয়োজিত সভায় তিনি এ কথা বলেন।
আমুচিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজল দে’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল আল নোমানের সঞ্চালনায় সভায় মোছলেম উদ্দিন আরও বলেন, দেশের উন্নয়নের জন্য আগামীতে নতুন কালুরঘাট সেতু বাস্তবায়নে আপনারা নৌকায় ভোট দিন। আমি জীবন সায়াহ্নে এসে পৌঁছেছি। আমাকে সুযোগ দিন, আমি চট্টগ্রাম ৮ আসনের মানুষের খেদমত করার দায়িত্ব নিতে চাই।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম, ভাইস চেয়ারম্যান এসএম সেলিম, মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম, দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতা শাহ নেওয়াজ হায়দার শাহিন, আহমদ হোসাইন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদ মো. মোকারম চেয়ারম্যান,সুব্রত বিশ্বাস সিকিম, পৌরসভা আওয়ামী লীগের আহব্বায়ক জহুরুল ইসলাম জহুর, শাহাদাৎ হোসেন মুন্না, এসএম বাবর, পংকজ চন্দ্র, জুয়েল ঘোষ, সান্টু বিশ্বাস, লিটন বিশ্বাস, মো. মহি উদ্দীন, জাহেরুল ইসলাম, মোরশেদুল আলম ইরফান, সৈকত দে, মো. রেজভী, মো. ইয়াছিন, আহাজ ও মো. কায়ুমসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা। বিজ্ঞপ্তি