আনোয়ারার জুঁইদন্ডীতে নৌকা পেলেন ইদ্রিচ

13

আনোয়ারা প্রতিনিধি

ষষ্ঠ ধাপে আগামী ৩১ জানুয়ারি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আনোয়ারা উপজেলার জুঁইদন্ডী ইউনিয়নে আ.লীগের দলীয় প্রতীক নৌকা পেয়েছেন উপজেলা আওয়ামী লীগের সমাজকল্যাণ সম্পাদক মোহাম্মদ ইদ্রিচ। গত ১ জানুয়ারি রাত সাড়ে দশটায় ষষ্ঠ ধাপের ইউপি নির্বাচনের মনোনয়নপ্রাপ্তদের নাম ঘোষণা করে আওয়ামী লীগের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড।
দলীয় মনোনয়ন পেয়ে মো. ইদ্রিস তার প্রতিক্রিয়ায় বলেন, ২০১৬ সালে সীমানা বিরোধ নিস্পত্তির জন্য হাইকোর্টে রিট পিটিশন দায়ের করেন তৎকালীন বিএনপি সমর্থিত চেয়ারম্যান মোরশেদুর রহমান খোকা। সেসময় উচ্চ আদালতের নির্দেশে নির্বাচন স্থগিত করে নির্বাচন কমিশন। গত দুই বছর আগে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরীর পরামর্শে মামলাটির বিরুদ্ধে উচ্চ আদালতে মামলা পরিচালনা শুরু করি আমি। দীর্ঘ ২ বছর পর মামলাটি খারিজ করে নতুন তফসিলে নির্বাচন আয়োজনে রায় ঘোষণা করেন উচ্চ আদালত। ফলে জুঁইদন্ডীতে দীর্ঘ ১০ বছর পর অনুষ্ঠিত হবে নির্বাচন।
তিনি আরও বলেন, এই নির্বাচনে দল থেকে আমাকে নৌকা উপহার দিয়েছে। তাই আমি বাংলাদেশ আওয়ামী লীগ ও দলীয় সভানেত্রী শেখ হাসিনা এবং ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আশারাখি দলীয় নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ হয়ে জুঁইদন্ডীবাসীর পাশে থেকে নৌকার বিজয় এনে দিবে ইনশাআল্লাহ।
এদিকে দীর্ঘ ১০ বছর পরে জুঁইদন্ডী ইউনিয়নে ইউপি নির্বাচন হতে যাওয়ায় এবং মোহাম্মদ ইদ্রিস দলীয় মনোনয়ন পাওয়ায় ইউনিয়ন নেতা-কর্মীদের মাঝে উৎসব লক্ষ্য করা গেছে।
উল্লেখ্য, ষষ্ঠ ধাপের তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ৩ জানুয়ারি, প্রত্যাহারের শেষ তারিখ ১৩ জানুয়ারি, প্রতীক বরাদ্দ ১৪ জানুয়ারি ও ভোট গ্রহণ ৩১ জানুয়ারি।