সীতাকুণ্ডে ৮ দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ

43

নিখোঁজের ৮ দিন পরেও সীতাকুণ্ডের মুরাদপুর ইউনিয়নের জামালিয়া হেফজখানা মাদ্রাসার ছাত্র মোঃ আবু সায়েমকে(১৩) উদ্ধার করতে পারেনি পুলিশ। ছাত্রকে উদ্ধার করতে না পারায় থামছে না হতদরিদ্র এক মায়ের কান্না।
জানা যায়, বুধবার উপজেলার বাড়বকুÐ ইউনিয়নের উত্তর মাহমুদাবাদ শুকলালহাট এলাকার বাসিন্দা মোঃ নাছির উদ্দিনের ছেলে মোঃ আবু সায়েম সীতাকুÐ পৌরসভাধীন চৌধুরীপাড়াস্থ তার নানার বাড়ি থেকে সকাল ১০টার সময় মুরাদপুর জামালিয়া হেফজখানা মাদ্রাসা যাওয়ার উদ্দেশ্যে নানার বাড়ি থেকে বের হয়। পরে পরিবারের সদস্যরা মাদ্রাসায় খোঁজ নিয়ে দেখেন সায়েম মাদ্রাসায় যায়নি।
এ বিষয়ে মোঃ আবু সায়েমের মা কহিনুর বেগম জানান, মাদ্রাসার যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে তার ছেলে ঐদিন আর বাড়িতে ফিরে আসেনি। পরে আমরা ও আত্মীয়স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও না পেয়ে পরে তার পরদিন সীতাকুণ্ড থানায় একটি সাধারণ ডায়েরি (নং ৫৪৩) করি। তিনি কান্নাজনিত কণ্ঠে আরো বলেন, নিখোঁজের ৮ দিন অতিবাহিত হলেও পুলিশ আমার ছেলেকে উদ্ধার করতে পারেনি। এ বষয়ে জানতে চাইলে সীতাকুণ্ড মডেল থানার এসআই শওকত হোসেন জানান, নিখোঁজ মাদ্রাসার ছাত্রকে উদ্ধারের চেষ্টা আমরা অব্যাহত রেখেছি।