চকরিয়ার খুটাখালী বাস-ট্রাক সংঘর্ষে দুই চালক নিহত

20

চকরিয়ায় যাত্রীবাহী বাস ও পণ্যবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত হয়েছেন। এ সময় বাসের আরো অন্তত ১২জন যাত্রী আহত হন। গতকাল বুধবার দুপুর ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের মইক্যাঘোনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক নিহত এক চালকের নাম জানা গেলেও হতাহত অন্যদের নাম-পরিচয় জানা যায়নি। পরিচয় পাওয়া নিহত চালকের নাম মোহাম্মদ লিটন (২৫)। তিনি ভোলা জেলার চরফ্যাশন উপজেলার মো. শাহজাহানের ছেলে ও যাত্রীবাহী হানিফ বাসের চালক। দুর্ঘটনার পরপরই মালুমঘাট হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতদের লাশ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসে এবং আহতদের হাসপাতালে প্রেরণ করে।
বিষয়টির সত্যতা নিশ্চিত করে মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোরশেদুল আলম চৌধুরী বলেন, চকরিয়া থেকে কক্সবাজারমুখী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস দুপুর ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের মইক্যাঘোনা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পণ্যবাহী ট্রাকের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাস ও ট্রাকের দুই চালক নিহত হন। দুর্ঘটনার পরপরই হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতদের লাশ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসে এবং আহতদের হাসপাতালে প্রেরণ করে।
তিনি আরও বলেন, এখনো নিহত ট্রাক চালকের নাম পরিচয় জানা যায়নি। গাড়ির মালিক আসলে লাশের পরিচয় সনাক্ত করা যাবে। নিহতদের লাশ ও দুর্ঘটনা কবলিত গাড়ি দুইটি ফাঁড়িতে রাখা হয়েছে।