নাজিরহাট আদর্শ উচ্চ বিদ্যালয়ের সভা

12

নাজিরহাট প্রতিনিধি

ফটিকছড়ি উপজেলার নাজিরহাট পৌরসভাধীন নাজিরহাট আদর্শ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত ২৪ সেপ্টেম্বর বিদ্যালয়ের হল রুমে নবগঠিত পরিচালনা পরিষদের প্রথম সভায় সভাপতিত্ব করেন নবগঠিত কমিটির সভাপতি, নাজিরহাট পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী। অনুষ্ঠিত সভায় পরিচালনা পর্ষদের সদস্য সচিব প্রধান শিক্ষক মোহাম্মদ আইয়‚ব আলী, অভিভাবক প্রতিনিধি মোহাম্মদ জাহাঙ্গীর আলম, মঈন উদ্দিন, নুরুল আবছার, মোহাম্মদ এয়াকুব আলী ও মিশু আক্তার, শিক্ষক প্রতিনিধি বিদ্যালয়ের সহকারী শিক্ষক গোপাল কান্তি গোস্বামী, রাশেদা আক্তার ও ফরিদা আক্তারসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
গত ৪ সেপ্টেম্বর চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরিদর্শক ড. বিপ্লব গাঙ্গুলী স্বাক্ষরিত এক প্রত্রের মাধ্যমে ১১ সদস্য বিশিষ্ট নতুন এ কমিটি অনুমোদন দেওয়া হয়। কমিটিতে প্রতিষ্ঠাতা সদস্য হলেন নাজিরহাট বাজার আদর্শ ব্যবসায়ী সমিতির সভাপতি মোহাম্মদ নাসির উদ্দীন।
নতুন এ পরিচালনা পর্ষদ প্রথম সভার তারিখ হতে পরবর্তী দুই বছর দায়িত্ব পালন করবেন বলে শিক্ষা বোর্ড থেকে প্রেরিত পত্রে উল্লেখ করা হয়েছে।